ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মেসিকে নেইমারের অভিনন্দন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
মেসিকে নেইমারের অভিনন্দন

সোনালী এই ট্রফির স্বপ্ন দেখেছিলেন তিনিও। কিন্তু শেষ বেলায় এসে তা উঠল লিওনেল মেসির হাতে।

নিজেদের পথচলা থমকে যাওয়ার পর নেইমারও হয়তো চেয়েছিলেন মেসিই বিশ্বকাপ জিতুক। না চাওয়াটাই বরং অবাক করবে। কারণ দুজনের যে ঘনিষ্ঠতা তাতে এতটুকু আন্দাজ করা যায়।

তাই বিশ্বকাপ হাতে নেওয়া মেসিকে অভিনন্দন জানাতে দেরি করেননি নেইমার। নিজের ফেসবুক পেজে ব্রাজিল ফরোয়ার্ড লেখেন, ‘অভিনন্দন ভাই। ’

রুদ্ধশ্বাস ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৩(৪)-৩(২) ফাইনালে হারায় আর্জেন্টিনা। যেখানে জোড়া গোল করেন মেসি। টুর্নামেন্ট জুড়ে তার কাঁধে ভর করেই হেঁটেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে ২-১ গোলে হারলেও, সেই হার কেবলই অঘটন তা বিশ্বকাপ জিতে প্রমাণ করল আলবিসেলেস্তারা। মেসিও প্রমাণ করলেন তার ক্যারিয়ারে কোনো অপূর্ণতা নেই। আসরে ৭ গোলে করে টুর্নামেন্ট সেরার খেলোয়াড়ের পুরস্কারটা তার হাতে উঠেছে।  

অন্যদিকে নেইমারের ব্রাজিল ছিটকে যায় কোয়ার্টার ফাইনালেই। ক্রোয়েশিয়ার কাছে ১(৪)-১(২) ব্যবধানে হেরে হেক্সা জয়ের স্বপ্নটা এবারও পূরণ করতে পারেনি সেলেসাওরা। তবে সেই হতাশা ভুলে ঠিকই ফাইনালে চোখ রেখেছিলেন নেইমার। চোখ রেখেছিলেন বন্ধু ও ক্লাব সতীর্থ মেসির জন্য!

বাংলাদেশ সময়: ০১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।