ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কাতারে রুমমেট পেলেন মেসি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
কাতারে রুমমেট পেলেন মেসি!

আর্জেন্টিনা জাতীয় দলে তারা দুজন দীর্ঘদিনের সতীর্থ, সম্পর্কটাও জিগরি দোস্তের। হৃদরোগের কারণে অকালে অবসর না নিলে কাতার বিশ্বকাপও মাতাতেন একসঙ্গে।

সার্জিও আগুয়েরো যত দিন আর্জেন্টিনা দলে খেলেছেন, তত দিন মেসির সঙ্গে হোটেলের রুম শেয়ার করেছেন। কাতার বিশ্বকাপপের স্কোয়াডে প্রিয় বন্ধু না থাকায় হোটেল রুমে এত দিন একাই ছিলেন মেসি। কিন্তু তার সেই একাকিত্ব এবার ঘুচে গেছে।

কাতারে মেসি পেয়ে গেছেন তার প্রিয় বন্ধু আগুয়েরোকে। ফাইনালের আগে আগুয়েরো কাতারে গিয়ে আর্জেন্টিনা দলের সঙ্গে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন আর্জেন্টিনার ক্রীড়া সাংবাদিক গাস্তন এদুল। আগুয়েরো ফাইনাল পর্যন্ত মেসিকে আর্জেন্টিনা দলের হোটেলেও সঙ্গ দেবেন বলে জানিয়েছেন তিনি।



শুক্রবার মেসিদের অনুশীলনেও দেখা গেছে আগুয়েরোকে। অবসর নিয়ে ফেললেও দলের সঙ্গেই তিনি থাকছেন। তার সঙ্গ উপভোগ করছেন আর্জেন্টিনা স্কোয়াডের সবাই।

লিওনেল মেসির ক্যারিয়ারের এটা পঞ্চম বিশ্বকাপ। এর আগে ২০১০, ২০১৪ ও ২০১৮ বিশ্বকাপ একসঙ্গে খেলেছেন মেসি ও আগুয়েরো। প্রিয় বন্ধুর অবসরের পর আর কারও সঙ্গে হোটেল রুম ভাগাভাগি করতে রাজি হননি মেসি। কাতার বিশ্বকাপে এর মধ্যেই পাঁচটি গোল এবং তিনটি অ্যাসিস্ট করেছেন মেসি। বন্ধু আগুয়েরোকে পেয়ে ফাইনালে তিনি হয়তো আরও জ্বলে উঠবেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।