ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফাইনালে খেলতে আগ্রহী নন বেনজেমা?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
ফাইনালে খেলতে আগ্রহী নন বেনজেমা?

বিশ্বকাপে দলের সঙ্গে না থাকলেও স্কোয়াডে তার নাম আছে। আর এদিকে ফ্রান্সও টানা দ্বিতীয়বারের মতো পৌঁছে গেছে বিশ্বকাপের ফাইনালে।

শিরোপা ধরে রাখার মিশনে দৃঢ় প্রতিজ্ঞ তারা। এই দলটির সঙ্গে করিম বেনজেমাকে যোগ দিলে নিশ্চয়ই দলের শক্তিমত্তা আরো বেড়ে যাবে। তাই ফ্রান্স ফাইনালের পৌঁছানোর দিন থেকেই জল্পনা-কল্পনা চলতে থাকে বেনজেমার ব্যাপারে।

রিয়াল মাদ্রিদের এই স্ট্রাইকার ফাইনালে খেলবেন কি খেলবেন না তা নিয়ে প্রশ্নের মুখে পড়েন ফ্রান্স কোচ দিদিয়ের দেশমও। কিন্তু প্রসঙ্গটি এড়িয়ে যান তিনি। এদিকে বেনজেমাকে কাতার যাওয়ার অনুমতি দিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো। তাই বেনজেমার জবাবের অপেক্ষায় ছিলেন সংবাদকর্মীরা।  

বেনজেমা অবশ্য মুখ খুললেন, কিন্তু কিছুই পরিষ্কার করলেন না। ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে এই স্ট্রাইকার লেখেন, ‘আমি আগ্রহী নই। ’ তাহলে কি বিশ্বকাপ ফাইনাল খেলতে আগ্রহী নন বেনজেমা? সেই প্রশ্ন কিন্তু থাকলই! অবশ্য কালই সবকিছুর অবসান ঘটে যাবে।

বেনজেমাসহ ২৬ খেলোয়াড়কে নিয়েই কাতারের বিমান ধরে ফ্রান্স জাতীয় দল। কিন্তু টুর্নামেন্ট শুরু হওয়ার আগে তাদের ইনজুরির মিছিলে যোগ দেন বেনজেমাও। এখন অবশ্য পুরোপুরি ফিট তিনি। নিজ ক্লাব রিয়ালের হয়ে অনুশীলন করছেন পুরোদমে। তবে এখনো পর্যন্ত বেনজেমার অভাব টের পায়নি ফ্রান্স। দুর্দান্ত ফুটবল খেলে ইতিহাসের তৃতীয় দল হিসেবে টানা দ্বিতীয় বিশ্বকাপ জয়ের অপেক্ষায় তারা। আগামীকাল বাংলাদেশ সময় রাত ৯টায় স্বপ্নের ফাইনালে তাদের বাধা আর্জেন্টিনা।

বাংলাদেশ সময়:১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।