ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আর মাত্র দুই ম্যাচ দূরে আছি: বেনজেমা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আর মাত্র দুই ম্যাচ দূরে আছি: বেনজেমা

দলে নেই বেশ কয়েকজন তারকা, তবুও ছুটছে ফ্রান্স। কোয়ার্টার ফাইনালে ইংল্যান্ডকে ২-১ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে উঠেছে দলটি।

এই পথচলায় ছিলেন না ব্যালন ডি’অর জেতা করিম বেনজেমাও। চোটের কারণে থাকেননি তিনি। দলে না থাকলেও ঠিকই শুভকামনা জানিয়ে রেখেছেন ফরাসি এই স্ট্রাইকার।

আগামী বুধবার ফাইনালে যাওয়ার লড়াইয়ে মরক্কোর মুখোমুখি হবে ফ্রান্স। মাঠে নামার আগে দলকে শুভকামনা জানিয়ে বেনজেমা বলেন, ‘আর দুইটি ম্যাচ বাকি, আমরা লক্ষ্যের খুব কাছে আছি... আমি তোমাদের সঙ্গেই আছি…এগিয়ে যাও। ’

বিতর্কিত এক বিষয়ের কারণে দীর্ঘ ছয় বছর জাতীয় দলের হয়ে খেলেননি বেনজেমা। তবে রিয়াল মাদ্রিদে দারুণ পারফরম্যান্স দেখিয়ে চলতি বছর ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের আগে দলে ফেরেন তিনি। এরপর জায়গা করে নেন বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াডে। কিন্তু চোট সেখানে বাধা হয়ে দাঁড়ায়। অনুশীলনের সময় পাওয়া ঊরুর ইনজুরিতে থেকে যদিও ইতোমধ্যে সেরে ওঠেছেন তিনি। তবে এখনও ফেরা হয়নি জাতীয় দলে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।