ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মরক্কোর বিপক্ষেও শুরুর একাদশে নেই রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
মরক্কোর বিপক্ষেও শুরুর একাদশে নেই রোনালদো

আবারও পর্তুগালের সেরা একাদশে জায়গা হলো না ক্রিস্টিয়ানো রোনালদোর। আজ মরক্কোর বিপক্ষে কোয়ার্টার ফাইনালের শুরুতেও বেঞ্চে থাকতে হচ্ছে ৩৭ বছর বয়সি এই ফরোয়ার্ডকে।

আগের ম্যাচ থেকে কেবল একটি পরিবর্তন এনেছেন কোচ ফার্নান্দো সান্তোস। মিডফিল্ডে উইলিয়াম কার্ভালহোর পরিবর্তে রুবেন নেভেসকে রেখেছেন তিনি।

এর আগে শেষ ষোলোয় রোনালদোকে বেঞ্চে রেখেছিলেন সান্তোস। সেই ম্যাচে সুইজারল্যান্ডকে ৬-১ গোলে উড়িয়ে দেয় পর্তুগিজরা। হ্যাটট্রিক করেন রোনালদোর পরিবর্তে জায়গা পাওয়া গনসালো রামোস। স্বাভাবিকভাবেই কোচের সিদ্ধান্তে নাখোশ ছিলেন রোনালদো। কিন্তু দলের স্বার্থে তা মেনে নেন তিনি।  ম্যাচের ৭৩ মিনিটে মাঠে নামলেও তেমন কিছু করতে পারেননি।  বাজে ফর্মের কারণে আজও তাই শুরুতে থাকছেন না তিনি।

পর্তুগাল একাদশ : দিয়োগো কস্তা, দিয়োগো দালোত, পেপে, রুবেন দিয়াস, রাফায়েল গেরেরো, রুবেন নেভেস, ওতাভিও, ব্রুনো ফার্নান্দেস, বের্নার্দো সিলভা, জোয়াও ফেলিক্স ও গনসালো রামোস।

বাংলাদেশ সময় : ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।