ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ফুটবল

অফসাইড দ্বন্দ্বে জাবিতে ২ হলের সংঘর্ষ

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
অফসাইড দ্বন্দ্বে জাবিতে ২ হলের সংঘর্ষ

জাবি:  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃহল ফুটবল খেলায় অফসাইডের সিদ্ধান্ত নিয়ে দ্বন্দ্বে আ ফ ম কামাল উদ্দীন হল এবং মওলানা ভাসানী হলের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।  

এতে দুই হলের বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যা সাতটার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এ সংঘর্ষ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় আ ফ ম কামাল উদ্দীন হল এবং মওলানা ভাসানী হলের মধ্যাকার খেলা চলাকালীন অফসাইড দেওয়াকে কেন্দ্র করে দুই হলের খেলোয়াড়রা বিবাদে জড়ায়। পরে দুই হলের দর্শকদের মধ্যে হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় এসে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ফিরোজ উল হাসান বলেন, বিকালে খেলাকে কেন্দ্র করে দুই হলের শিক্ষার্থীরা বিবাদে জড়ায়। আমরা হল দুটির সিনিয়র শিক্ষার্থীদের সাথে কথা বলার চেষ্টা করছি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো নূরুল আলম বলেন, ঘটনা নিয়ন্ত্রণে প্রক্টরিয়াল টিম কাজ করে যাচ্ছে। প্রয়োজন হলে আমরা পুলিশের সহায়তা নিব।  

এর আগে, বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ফুটবল খেলায় অফসাইডকে কেন্দ্র করে দুই হলের দর্শকরা বিবাদে জড়ায়।

বাংলাদেশ সময়: ২০২০ ঘন্টা, ডিসেম্বর ৬, ২০২২
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa