bangla news

বসুন্ধরা সিমেন্ট-কালের কণ্ঠ কুইজের পুরস্কার নিলেন ৩ জন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৪ ৫:০৭:৩২ পিএম
প্রথম পুরস্কারজয়ী জুয়েল বাড়ৈর হাতে প্রতীকী গাড়ি তুলে দেন সংসদ সদস্য সালাম মুর্শেদীসহ ইডব্লিউএমজিএল-এর সম্পাদক ও বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তারা। ছবি: বাদল

প্রথম পুরস্কারজয়ী জুয়েল বাড়ৈর হাতে প্রতীকী গাড়ি তুলে দেন সংসদ সদস্য সালাম মুর্শেদীসহ ইডব্লিউএমজিএল-এর সম্পাদক ও বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তারা। ছবি: বাদল

ঢাকা: বিশ্বকাপ ফুটবল উপলক্ষে বসুন্ধরা সিমেন্ট ও দৈনিক কালের কণ্ঠের আয়োজনে কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার হিসেবে একটি নিউ ব্র্যান্ড গাড়ি, মোটরসাইকেল এবং ল্যাপটপ জিতে নিয়েছেন তিন সৌভাগ্যবান ও ভাগ্যবতী।

শনিবার (২৪ নভেম্বর) বিকেলে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড (ইডব্লিউএমজিএল) প্রাঙ্গণে বর্ণাঢ্য আয়োজনে বিজয়ী তিনজনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
 
সংসদ সদস্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও জাতীয় দলের সাবেক ফুটবলার আবদুস সালাম মুর্শেদী বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করেন।
 
এ সময় দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী, স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী এবং বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার উপস্থিত ছিলেন।

গত ১৬ সেপ্টেম্বর কুইজের ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার টয়োটা অ্যাকুয়া মডেলের গাড়ি জিতে নেন ঢাকার সূত্রাপুর এলাকার বাসিন্দা ও মেডিকেল অফিসার জুয়েল বাড়ৈ, দ্বিতীয় পুরস্কার টিভিএস ব্র্যান্ডের ১২৫ সিসির মোটরসাইকেল জিতে নেয়  নর্থ সাউথ ক্রিয়েটিভ স্কুলের নবম শ্রেণির ছাত্রী আফরোজা। আর তৃতীয় পুরস্কার ল্যাপটপ পায় নিউ আর্মানিটোলা গভ. গার্লস হাইস্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী লামিয়া জান্নাত।

দ্বিতীয় পুরস্কারজয়ী আফরোজার হাতে প্রতীকী মোটরসাইকেল তুলে দেন অতিথিরা। ছবি: বাদলঅনুষ্ঠানে অতিথিদের হাত থেকে পুরস্কার গ্রহণ করে বিজয়ীরা উচ্ছ্বাস প্রকাশ করেন।

আয়োজনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইরা শিপিং এর সিইও ক্যাপ্টেন (অব.) মো. নাজমুল হক, বসুন্ধরা সিমেন্টের সিএমও খন্দকার কিংশুক হোসেন, এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান আশিক, এজিএম (সেলস) মো. পলাশ আকতার, ম্যানেজার (মার্কেটিং ফাংশন) সাইফুল ইসলাম রুবেল প্রমুখ।
 
এর আগে ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সের সম্মেলন কক্ষে আলোচনা অনুষ্ঠানে সংসদ সদস্য সালাম মুর্শেদী বলেন, গতকাল ফেডারেশন কাপ ফুটবলের চূড়ান্ত খেলা দেখে মনে হয়েছে ফুটবল সঠিক পথে এগোচ্ছে। ওই খেলা দেখে অনেক আনন্দ পেয়েছি। যথেষ্ট দর্শক সমাগম হয়েছিল। 

নিজে ১১ বছর ধরে ফুটবলের বিভিন্ন দায়িত্বে আছেন উল্লেখ করে সালাম মুর্শেদী বলেন, নবাগত টিম বসুন্ধরা কিংস ও আবাহনীর মধ্যের এই খেলায় খেলোয়াড়দের মধ্যে যথেষ্ট লড়াকুভাব ছিল।
 
তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের কর্ণধার আহমেদ আকবর সোবহান যেভাবে খেলাকে ভালবেসেছেন, ফুটবলকে যেভাবে পৃষ্ঠপোষকতা করছেন, তার দুই ছেলে বড় বড় দুই ক্লাবে যেভাবে পার্টিসিপেট করছেন, ফুটবল উন্নয়নে কাজ করছেন সেটা প্রশংসার দাবিদার। একাডেমির অনেক খেলোয়াড় জাতীয় দলে খেলছে, প্রত্যাশা থাকবে তারা ভবিষতে আরও ভালো করবে।
 
কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এবং তার সন্তানেরা প্রত্যেকেই ক্রীড়াপ্রেমী। সে কারণে খেলার উপর আমরা জোর দেই। স্পোর্টস পেজের ওপর সমস্ত মেধা এবং মনন প্রয়োগ করেছিলাম। প্রত্যেক বছর আমরা নানা ধরনের অায়োজন করি। এর আগে কুইজ প্রতিযোগিতায় প্লট, ফ্ল্যাট এবং এ বছর গাড়ি দিচ্ছি। একটি পুরস্কার যিনি পান, তার জীবন পাল্টে যায়। 
ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সের সম্মেলন কক্ষে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য সালাম মুর্শেদী। ছবি: বাদলডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী বলেন, বসুন্ধরা গ্রুপের সঙ্গে খেলাধুলার সম্পৃক্ততা সব সময় ছিল। গতকালের খেলায়ও উৎসবভাব দেখা গেছে। এটা অব্যাহত থাকবে বলে আশা করি।
 
বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বসুন্ধরা পরিবারের বসুন্ধরা সিমেন্টের এমন আয়োজনে শুভ কামনা জানান।

এতো প্রতিযোগির মধ্যে লড়াই করে পুরস্কার জিতে নেওয়ায় প্রতিযোগীদের অভিনন্দনও জানান তিনি। তিনি আরও বলেন, কালের কণ্ঠ এই উদ্যোগ অব্যাহত রাখবে। বসুন্ধরা সিমেন্টসহ সবার জন্য শুভ কামনা।
 
কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল বলেন, সম্ভবত কালের কণ্ঠই বিশ্বকাপ কুইজে বড় পুরস্কার দেয়। বসুন্ধরা সিমেন্ট এবার সহযোগী হয়েছে। এজন্য বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। 

পত্রিকাটির স্পোর্টস বিভাগ খুবই শক্তিশালী ও জনপ্রিয় উল্লেখ করে তিনি আরও বলেন, এ কারণে তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় কালের কণ্ঠ।
 
বসুন্ধরা সিমেন্টের সিএমও কিংশুক হোসেন বলেন, খেলাধুলা ও সংস্কৃতিসহ বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে থাকে বসুন্ধরা সিমেন্ট। এই উদ্যোগটি সবার প্রচেষ্টায় সফল হওয়ায় সবাইকে ধন্যবাদ জানাই।
 
বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮/আপডেট ১৯০০ ঘণ্টা
এমআইএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-11-24 17:07:32