ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

ফিফা বিশ্বকাপ ২০১৮

বিশ্বকাপের সেরা একাদশে এমবাপ্পে-মদ্রিচ-হ্যাজার্ডরা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
বিশ্বকাপের সেরা একাদশে এমবাপ্পে-মদ্রিচ-হ্যাজার্ডরা বিশ্বকাপের সেরা একাদশে এমবাপ্পে-মদ্রিচ-হ্যাজার্ডরা

রাশিয়া বিশ্বকাপের এখন ইতিহাসের অংশ। কিন্তু এই আসর মনে রাখার অনেক কারণ আছে। অনেক গল্প, অনেক ঘটনা মানুষের হৃদয় আন্দোলিত করে রাখবে বহুদিন। রাশিয়া বিশ্বকাপকে মনে রাখার অনেক উপায়ও আছে। যার একটি সেরা তারকাদের মনে রাখা, যারা নিজেদের পারফরম্যান্স দিয়ে সমর্থকদের মন জয় করেছেন। 

চলুন ফুটবলপ্রেমীদের মন জয় করে নেওয়া রাশিয়া বিশ্বকাপের সেরা একাদশ দেখে নেওয়া যাক।

জর্ডান পিকফোর্ড (গোলরক্ষক, ইংল্যান্ড), রাফায়েল ভারানে (সেন্টার ব্যাক, ফ্রান্স), দোমাগোজ ভিদা (সেন্টার ব্যাক, ক্রোয়েশিয়া), দিয়েগো গদিন (সেন্টার ব্যাক, উরুগুয়ে), কেভিন দে ব্রুইনি (মিডফিল্ডার, বেলজিয়াম), লুকা মদ্রিচ (সেন্টার মিডফিল্ডার, ক্রোয়েশিয়া), এনগোলো কান্তে (সেন্টার মিডফিল্ডার, ফ্রান্স), ইভান পেরিসিচ (মিডফিল্ডার, ক্রোয়েশিয়া), কিলিয়ান এমবাপ্পে (ফরোয়ার্ড, ফ্রান্স), ইডেন হ্যাজার্ড (ফরোয়ার্ড, বেলজিয়াম), আঁতোয়া গ্রিজমান (ফরোয়ার্ড, ফ্রান্স)।



বিশ্বকাপ শুরুর আগে আর্জেন্টিনার লিওনেল মেসি, পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো বা ব্রাজিলের নেইমাররা তুমুল আলোচনায় থাকলেও আসরে কেউই তেমন চমক জাগাতে পারেননি বিধায় এই একাদশে জায়গা হয়নি তাদের।

বাংলাদেশ সময় ০২৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa