ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

‘এখন মরে যেতেও রাজি আছি!’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৩ ১০:১১:১৪ এএম
দানিয়েল সুবাসিচ। ছবি: সংগৃহীত

দানিয়েল সুবাসিচ। ছবি: সংগৃহীত

একজন খেলোয়াড়ের সবচেয়ে বড় স্বপ্ন বিশ্বকাপ ফাইনাল খেলা ও শিরোপা জয়। এমন স্বপ্নের সামনেই এখন দাঁড়িয়ে ক্রোয়েশিয়ার ফুটবলাররা। এমন স্বপ্নপূরণের পর হয়তো মৃত্যুতেও আপত্তি নেই! অন্তত ক্রোয়েশিয়ার গোলরক্ষক দানিয়েল সুবাসিচ তাই মনে করেন।

সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে প্রথমে পিছিয়ে গেলেও শেষ পর্যন্ত ২-১ গোলে জয় নিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ ফাইনালে ওঠে ক্রোয়েশিয়া। টানা দুটি নকআউট রাউন্ডের টাইব্রেকারে দুর্দান্ত পারফর্ম করে দলকে বিশ্বকাপে বাঁচিয়ে রেখেছেন ক্রোয়েশিয়ান গোলরক্ষক সুবাসিচ। ইংল্যান্ডের বিপক্ষেও প্রতিপক্ষের একাধিক চেষ্টা ব্যর্থ করে দিয়েছেন এই গোলরক্ষক।

ফাইনালে উঠে বাকরুদ্ধ হয়ে যান সুবাসিচ। এমন অবস্থায় তিনি মরে যেতেও রাজি আছেন!

বিশ্বকাপ ফাইনালের আগে ক্রোয়েট ফুটবল ফেডারেশনকে দেওয়া এক বার্তায় সবাইকে ধন্যবাদ জানিয়ে সুবাসিচ বলেন, আমাদের বিশ্বাস ছিল, রাশিয়ায় এসে কিছু করতে পারব আমরা। আমাদের সব স্টাফদের ধন্যবাদ, যারা আমাদের জন্য সবকিছু করেছেন। সমর্থকদেরও ধন্যবাদ, তারা ইতিবাচক মনোভাব নিয়ে আমাদের খেলা দেখতে এসেছেন।

সুবাসিচ আরো বলেন, ইংল্যান্ডের বিপক্ষে আমরা দারুণ খেলেছি। আমরা ’৯৮ এর ক্রোয়েশিয়ার সোনালি প্রজন্মকেও টপকে গেছি। এখন আমরা বিশ্বকাপের ফাইনাল খেলব। আমি এখন মরতেও রাজি আছি।’

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮

এমকেএম/এমজেএফ

 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফিফা বিশ্বকাপ ২০১৮
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-07-13 10:11:14