ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৩ মে ২০১৯
bangla news

প্রতিজ্ঞ বেলজিয়ামের ভাবনায় বিশ্বকাপ জয়

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ১:৩১:৫৯ এএম
বেলজিয়ামের মিডফিল্ডার কেভি ডি ব্রুইন

বেলজিয়ামের মিডফিল্ডার কেভি ডি ব্রুইন

কোয়ার্টারে ব্রাজিলকে হারিয়ে প্রতিজ্ঞ বেলজিয়ামের চোখ এখন বিশ্বকাপ জয়। সেমিফাইনাল সামনে রেখে এরকমই ইঙ্গিত দিয়েছেন ব্রাজিলের বিপক্ষে জয়সূচক গোল করা মিডফিল্ডার কেভি ডি ব্রুইন।

কোচ রবার্তো মার্টিনেজের প্রশংসা করে ম্যানসিটির এ খেলোয়াড় করেন, বিশ্বআসরে দলের খেলোয়াড়দের মেধা তুলে ধরার সক্ষমতা তার রয়েছে।

রেড ডেভিলদের এ মিডফিল্ডার বলেন, আমরা প্রতিজ্ঞ এবং আমাদের ভাবনায় বিশ্বকাপ জয়। আসন্ন ম্যাচ নিয়ে আমি খুবই উচ্ছসিত, তবে কোনো চাপ অনুভব করছি না।

প্রতিদিন বিশ্বকাপ হয় না মন্তব্য করে তিনি বলেন, আপনি সৌভাগ্যবান হলে দলের হয়ে দু’তিনটি বিশ্বকাপ খেলতে পারেন। তবে আমাদের সামনের সুযোগ নষ্ট করতে চাই না।

ম্যানসিটি কোচ পেপ গার্দিওলার প্রশংসা করে ব্রুইন বলেন, ফুটবলে আমার ‘বেড়ে’ ওঠায় তার অবদান রয়েছে। ফুটবল তিনি আমার কাছে সহজ করেছেন।

কোয়ার্টার ফাইনালে ব্রাজিলকে ২-১ গোলে হারিয়ে সেমিফাইনালে ওঠা বেলজিয়ামের প্রতিপক্ষ ফ্রান্স। সেদিনের ম্যাচে বেলজিয়ামের পক্ষে জয়সূচক গোলটি আসে ব্রুইনের পা থেকেই। তাতে স্বপ্নভঙ্গ হয় ‘হেক্সা’ মিশনে আসা তিতের ব্রাজিলের।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফিফা বিশ্বকাপ ২০১৮ fifa world cup 2018 বেলজিয়াম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-07-10 01:31:59