ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৯ সফর ১৪৪৩

ফিফা বিশ্বকাপ ২০১৮

ছেলের জায়গায় থাকলে এখনই অবসর নিতাম: ওজিলের বাবা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
ছেলের জায়গায় থাকলে এখনই অবসর নিতাম: ওজিলের বাবা মেসুত ওজিল। ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপের বাকি আরও তিনটি ম্যাচ। এরপরই বিশ্ব পাবে ফুটবলের নতুন রাজা। বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি বাদ পড়ে গেছে প্রথম পর্বেই। চ্যাম্পিয়নদের এমন বাজে পারফরম্যান্সে তাদের সমর্থকরাও বেজায় হতাশ। ফুটবলারদের সঙ্গে সমর্থকদের ব্যবহারে হতাশ হয়ে পড়েছেন ফুটবলারদের পরিবারের সদস্যরাও। 

জার্মান তারকা মেসুত ওজিলের বাবা বেশ কড়া স্বরেই তার হতাশা প্রকাশ করেছেন।

ওজিলের বাবা মুস্তফা হতাশা প্রকাশ করে জানান, তিনি তার ছেলের জায়গায় হলে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরই নিয়ে নিতেন।

বিশ্বকাপের প্রথম পর্বেই মেক্সিকো ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে হেরে বাদ পড়েছে ওজিলরা। ছেলে ও ছেলের দলের এমন ভরাডুবিতে হতাশ মুস্তফা স্থানীয় এক সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে বলেন, যদি আমি তার জায়গায় থাকতাম, আমি বলতাম, ধন্যবাদ কিন্তু যথেষ্ট হয়েছে।

মুস্তফা আরও বলেন, সে (ওজিল) হতাশ ও ক্ষুব্দ হয়ে ঘুরে বেড়াচ্ছে। হ্যাঁ, ক্ষুব্দ। কারণ তার ভক্তরাই তাকে বিশ্বকাপের আগে অস্ট্রিয়াতে সমালোচনায় বিদ্ধ করে, আমি জানি না কেনো! সে সব সময় নিজেকে রক্ষা করে না। জাতীয় দলের হয়ে নয় বছর ধরে খেলছে এবং বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। সব সময় বলা হয় যদি আমরা জিতে যাই সবাই মিলে জিতে যাবো আর যদি হারি তবে ওজিলের জন্যই হারবো।

ওজিল শুধু এই বছরের একটি উদাহরণ। দলের অবস্থা সব সময়ই এমন। সে জার্মানি দলকে অনেক ভালোবাসে। তবুও পরিস্থিতির শিকার হওয়া হতাশার। আমি মনে করি সব শেষ করার এখনই সময়। আমি হলে এখনই থেমে যেতাম।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮

এমকেএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa