ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

ফিফা বিশ্বকাপ ২০১৮

গোল্ডেন বল নিয়ে ভাবছেন না মদ্রিচ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০১ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
গোল্ডেন বল নিয়ে ভাবছেন না মদ্রিচ লুকা মদ্রিচ। ছবি: সংগৃহীত

চরম নাটকীয়তায় ভরপুর এক ম্যাচে রাশিয়াকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ক্রোয়েশিয়া। এ জয়ের ফলে ১৯৯৮ সালের পর প্রথমবার বিশ্বকাপের সেমিফাইনালে উঠলো দলটি।

দলের জয়ের দিনে ম্যাচের সেরা খেলোয়াড় হয়েছেন ক্রোয়েশিয়ার লুকা মদ্রিচ। শনিবার (০৭ জুলাই) রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচটিতে শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-৩ গোলে জিতে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করে ক্রয়েটরা।

ম্যাচের নির্ধারিত ৯০ মিনিট ১-১ গোলে সমতা থাকার পর অতিরিক্ত ৩০ মিনিটে দু’দল আরও একটি করে গোল উদযাপন করে। ফলে ২-২ ব্যবধানে সমতা থাকার পর ম্যাচটি গড়ায় টাইব্রেকারে।

এমন উত্তেজনায় ভরা ম্যাচে নিজে একটিও গোল দিতে পারেননি মদ্রিচ। তবে ১২০ মিনিট পুরো মাঠ দাপিয়ে বেড়িয়েছেন। আর তার পুরস্কার হিসেবে ম্যাচে দলের জয়ের পাশাপাশি তার হাতে উঠেছে ম্যাচ সেরার পুরস্কার। ম্যাচের শেষে তাকে প্রশ্ন করা হয়, গোল্ডেন বল নিয়ে কী ভাবছেন?

এমন প্রশ্নের উত্তরে রিয়াল মাদ্রিদের খেলোয়াড় মদ্রিচ বলেন, এটা (ম্যাচ) আমাদের জন্য নতুন একটি ঘটনা ছাড়া আর কিছুই নয়। তবে আমি আসলেই এটা (গোল্ডেন বল) নিয়ে ভাবছি না। এখন আমার কাছে শুধুই দলের জয় উদযাপন করাই গুরুত্বপূর্ণ।

 বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮

এমকেএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa