ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

ইংল্যান্ড-সুইডেন ম্যাচের একাদশ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-০৭ ৯:৩১:১৯ এএম
ইংল্যান্ড বনাম সুইডেন- ছবি: সংগৃহীত

ইংল্যান্ড বনাম সুইডেন- ছবি: সংগৃহীত

কোয়ার্টার ফাইনালের লড়াইয়ে মুখোমুখি হয়েছে ইংল্যান্ড-সুইডেন। জয়ী দল কয়েক দশকের মধ্যে প্রথমবারের মতো সেমিফাইনালে উঠার স্বাদ পাবে।

বর্তমান ইংল্যান্ড দলটিকে বলা হচ্ছে দেশটির স্মরণকালের সেরা দল। দলের মানসিক শক্তি আর ফুটবল সামর্থ্য ইউরোপীয় দলগুলোর মধ্যে অন্যতম সেরা। চলতি আসরে ৬ গোল করা গোল্ডেন বুটের দৌড়ে সবার চেয়ে এগিয়ে থাকা ইংলিশ স্ট্রাইকার হ্যারি কেইন আজকের ম্যাচেও দলের প্রধান ভরসা। 

আর রাশিয়া বিশ্বকাপ শুরুর আগে ‘আন্ডারডগ’ তকমা পাওয়া সুইডেন ক্রমেই তাদের সেরা ফর্মে ফিরতে শুরু করেছে। হার না মানার মানসিকতার জন্য তাদের দলটি এবারের আসরের অন্যতম ফেবারিট হিসেবে গণ্য হচ্ছে।

কোয়ার্টার ফাইনালের তৃতীয় ম্যাচে আজ (৭ জুলাই) সামারা এরিনায় বাংলাদেশ সময় রাত ৮টায় মুখোমুখি হয় ইংল্যান্ড-সুইডেন। 

আজকের ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে শেষ ষোলোর ম্যাচের একাদশ বহাল রেখেছেন ইংলিশ কোচ গ্যারেথ সাউথগেট। অন্যদিকে মিকায়েল লুস্টিগ ও গুস্তাভ সভেনসনের বদলে সেবাস্টিয়ান লারসন ও এমিল ক্রাফটকে একাদশে রেখেছে সুইডেন।

ইংল্যান্ডের একাদশ
জর্ডান পিকফোর্ড, কাইলে ওয়াকার, জন স্টোন্স, জর্ডান হেন্ডারসন, হ্যারি ম্যাগুইরে, জেসে লিংগার্ড, হ্যারি কেন, রহিম স্টারলিং, কিয়েরান ট্রিপ্পিয়ার, অ্যাশলি ইয়ং, ডেলে আলি।

সুইডেনের একাদশ
রবিন ওলসেন, ভিক্টর লিন্ডেলফ, আন্দ্রেস গ্রাংকভিস্ট, লুডোভিগ আগুস্টিনসন, সেবাস্টিয়ান লারসন, আলবিন একডাল, এমিল ফোর্সবার্গ, মার্কাস বার্গ, এমিল ক্রাফট, ভিক্টর ক্লায়েসন, ওলা টোইভোনেন।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2018-07-07 09:31:19