ঢাকা, মঙ্গলবার, ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

ফিফা বিশ্বকাপ ২০১৮

ম্যাচ চলাকালে গাঁটছড়া বাঁধবেন দুই ইংলিশ সমর্থক

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
ম্যাচ চলাকালে গাঁটছড়া বাঁধবেন দুই ইংলিশ সমর্থক এমা রবসন ও ড্যান রজারস। ছবি: সংগৃহীত

ব্রিটিশ নাগরিক এমা রবসনের বিয়েতে হয়তো অন্যমনস্ক হয়ে থাকবেন অতিথিরা। কারণ একইসময়ে ফিফা বিশ্বকাপ কোয়াটার ফাইনালে সুইডেনের বিপক্ষে খেলতে নামবে ইংল্যান্ড। ফলে বিয়েতে আদৌ কোনো অতিথি আসবেন কিনা তা নিয়ে মনে সন্দেহ জাগতে শুরু করে অনেকের। 

তবে এমা এবং তার বাগদত্তা ড্যান রজারস আশা হারাচ্ছেন না। পূর্ব নির্ধারিত এই দিনটিতেই বিয়ে করবেন তারা।

ম্যাচ চলাকালে বিয়ে করে দিনটাকে মহাস্মরণীয় করে রাখতে চান এই দুই ইংল্যান্ড সমর্থক।

মঙ্গলবার (৩ জুলাই) কলম্বিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয়ের মাধ্যমে বিশ্বকাপের কোয়াটার ফাইনালে ওঠে ইংল্যান্ড। শনিবার (৭ জুলাই) সুইডেনের বিপক্ষে মাঠে লড়বে থ্রি লায়ন্সরা। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী ম্যাচের যখন হাফ টাইম, ঠিক তখনই নর্থাম্বারল্যান্ডে শুরু হবে এনা ও ড্যানের বিয়ের মূল পর্ব।
এমা রবসন ও ড্যান রজারস।  ছবি: সংগৃহীত

২৬ বছর বয়সী প্রকৌশলী এমা সংবাদ মাধ্যমকে বলেন, শনিবার একটি চমৎকার দিন হতে যাচ্ছে। আমি অতিথিদের মোবাইল ফোন ঠিক মতো চার্জ করে নিয়ে আসতে বলেছি যাতে প্রতিমুহূর্তে আমরা ম্যাচের স্কোর আপডেট জানতে পারি। এদিন আমরা ইংল্যান্ডের পতাকা নিয়ে ছবি তুলতে চাই। আমরা জিতি অথবা হারি, আনন্দ হবেই।

২৯ বছর বয়সী ড্যান বলেন, আমরা যে পাবে বিয়ে করতে চলেছি সেখানে কোনো টেলিভিশন নেই। এখন সেখানে বড় পর্দায় খেলা দেখার ব্যবস্থা করতে হয়েছে আমাদের।

জানা যায়, আট বছর আগে একটি ফাস্টফুড চেইনে কাজ করার সময় দেখা হয় তাদের। এর কিছু দিন পর থেকেই তাদের প্রেম।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa