ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

ফিফা বিশ্বকাপ ২০১৮

নেইমার অভিনেতা নয়: লুকাকু

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
নেইমার অভিনেতা নয়: লুকাকু নেইমার ও রোমেলু লুকাকু। ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপ আসরে ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমার ‘নাটকীয়’ আচরণের জন্য নানা সমালোচনার সম্মুখীন হলেও বেলজিয়ামের স্ট্রাইকার রোমেলু লুকাকুর সহানুভূতি রয়েছে তার প্রতি। নেইমার দক্ষ খেলোয়াড়, অভিনেতা নয় বলে জানিয়েছেন লুকাকু।

শুক্রবার বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে নেইমারকে সেরা খেলোয়াড় বলে অভিহিত করেছেন তিনি।

লুকাকুকে সাংবাদিকরা জিজ্ঞেস করেন- নেইমার দক্ষ খেলোয়াড় না-কি অভিনেতা? উত্তরে লুকাকু বলেন, অবশ্যই নেইমার দক্ষ খেলোয়াড়, অভিনেতা নয়।

আমি মনে করি, আগামী দিনে নেইমার বিশ্বের সেরা খেলোয়াড় হবে।  

নেইমারের বিপক্ষে দ্বিতীয়বারের মতো খেলতে পারায় অনেক খুশি বলেও জানান লুকাকু।

এদিকে, বেলজিয়ামের কোচ রবার্তো মার্টিনেজও নেইমারের প্রশংসা করেছেন। তিনি তার খেলোয়াড়দের নেইমারের প্রতি বিশেষ নজর রেখে খেলতে হবে বলে হুঁশিয়ার করেছেন। নেইমারকে অসাধারণ প্রতিভাবান খেলোয়াড় বলেই বিবেচনা করেন মার্তিনেজ।

তিনি বলেন, নেইমার দুর্দান্ত খেলোয়াড়। আমাদের সচেতন হতে হবে, তাকে শান্ত রাখতে হবে। আমাদের খেলোয়াড়রা তাদের পারফরম্যান্স দিয়ে ম্যাচটিতে বিশাল ভূমিকা রাখতে পারবে বলে আশা করছি।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

Alexa