ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

ফিফা বিশ্বকাপ ২০১৮

ফ্রান্সের বিপক্ষে অনিশ্চিত কাভানি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৭ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
 ফ্রান্সের বিপক্ষে অনিশ্চিত কাভানি এডিনসন কাভানি। ছবি: সংগৃহীত

পর্তুগালের বিপক্ষে শেষ ষোলোর ম্যাচে জোড়া গোল করে দলকে জয়ের বন্দরে পৌঁছে দিলেও ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হয়েছিলো উরুগুয়ের স্ট্রাইকার এডিনসন কাভানিকে। সেই ইনজুরির কারণে কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে অনিশ্চিত হয়ে পড়েছেন তিনি।

যদিও গত বুধবার অনুশীলনে যোগ দিয়ে উরুগুয়ে শিবিরে খানিকটা হলেও স্বস্তি ফিরিয়েছেন কাভানি। অনুশীলন করলেও তারকা এই ফরোয়ার্ডের মাঠে নামা নিয়ে সংশয় রয়েই গেছে।

তবে শুক্রবার ফ্রান্সের বিপক্ষে কাভানিকে মাঠে দেখা যাবে কিনা তা নিশ্চিত করে জানাননি উরুগুয়ে কোচ অস্কার তাবারেজ।

শুধু তাই নয় ৭১ বছর বয়সী কোচ কাভানি সম্পর্কে নেতিবাচক খবর প্রকাশের জন্য সংবাদ মাধ্যমগুলোর প্রতি হতাশাও প্রকাশ করেছেন। তিনি বলেন, কাভানি ইনজুরিতে পড়ায় বেশ হতাশ। সে আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাকে ফেরাতে আমরা অনেক কাজ করছি। সে তার কাজ ও স্বপ্নেই মনোনিবেশ করতে চাইছে।

সংবাদ মাধ্যমকে কাভানি সম্পর্কে আর কিছুই জানাতে চান না জানিয়ে দিয়ে তাবারেজ বলেন, আমাদের মতে আমরা কাভানি সম্পর্কে অনেক কিছু বলে ফেলেছি। আমরা জানিয়েছি আসলে কী হয়েছিলো। আমরা দুটি প্রেস বিজ্ঞপ্তিতে সব জানিয়েছি। তবুও এখানে নানারকম গুজব ছড়ানোতে আসলে সংবাদ মাধ্যমগুলো বোঝে না তার ওপর কী বইছে। কেউ তার মনের অবস্থাকে সম্মান দিচ্ছে না। যেকোনো জায়গাতেই প্রশ্ন করতে শুরু করে। আমি কাভানি সম্পর্কে সব বলে ফেলেছি। আর কিছু না। আমরা এখন আর কোনো গুজবে কান দেবো না।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮

এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

Alexa