ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

ফিফা বিশ্বকাপ ২০১৮

হ্যাটট্রিক করলে রাশিয়ায় জমি পাবেন নেইমার

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৮ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
হ্যাটট্রিক করলে রাশিয়ায় জমি পাবেন নেইমার নেইমার। ছবি: সংগৃহীত

ঢাকা: বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে ব্রাজিলিয়ান তারকা নেইমার যদি হ্যাটট্রিক করতে পারেন তাহলে রাশিয়ার কাজান শহরে জমি পুরস্কার পাবেন তিনি।

এ বিষয়ে কাজানের মেয়র আইলসুর ম্যাস্তিন সংবাদমাধ্যমকে বলেন, আমরা বিশেষ কিছু আবিষ্কার করতে চাই। সেক্ষেত্রে নেইমার যদি বেলজিয়ামের সঙ্গে হ্যাটট্রিক করেন, তবে তিনি আমাদের কাছ থেকে এক টুকুরো জমি পাবেন।

রাশিয়া বিশ্বকাপে নেইমারের অসাধারণ ফুটবল দক্ষতার পরিচয় পাওয়া গেলেও এখনো তিনি গোলবন্যায় ভাসাতে পারেননি প্রতিপক্ষকে। চার ম্যাচ খেলে মাত্র দুটি গোল পেয়েছেন এই পিএসজি তারকা।

শুক্রবার (০৬ জুলাই) বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় কাজান অ্যারেনায় কোয়ার্টান ফাইনাল ম্যাচে বেলজিয়ামের মুখোমুখি হবে ব্রাজিল।  

বিশ্বকাপ আয়োজনে রাশিয়ার ১১ শহরের মধ্যে কাজান একটি। এ বিশ্বকাপে ব্রাজিল আর বেলজিয়ামের ওই ম্যাচটিই কাজানের শেষ ম্যাচ। তাই হয়তো মেয়র নতুন কিছু চিন্তা করে নেইমারকে পুরস্কৃত করার কথা ভাবছেন।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
টিএ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

Alexa