ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

ফিফা বিশ্বকাপ ২০১৮

এবার ইঁদুরের সঙ্গে তুলনায় নেইমারের ‘গড়াগড়ি’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
এবার ইঁদুরের সঙ্গে তুলনায় নেইমারের ‘গড়াগড়ি’ ইঁদুরের গড়াগড়ির ভিডিও'র কপি।

ঢাকা: বিশ্বকাপ শিরোপা জয়ের মিশনে ব্রাজিলিয়ান তারকা নেইমারের খেলায় মুগ্ধ তার কোচ, সতীর্থ থেকে শুরু করে সমর্থকরা পর্যন্ত। এ মুগ্ধতা আরও বেড়েছে নকআউট পর্বে মেক্সিকোর সঙ্গে তার দুর্দান্ত পারফরম্যান্সে। কিন্তু খেলে দলকে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত তুললেও সমালোচনা-বিদ্রুপ পিছু ছাড়ছে না তার। বিশেষ করে গ্রুপ পর্বে সার্বিয়ার বিপক্ষে ম্যাচে ‘ফাউল’র শিকার হওয়ার পর তার ‘গড়াগড়ি’ মাত্রাতিরিক্ত ছিল অভিযোগ তুলে এই বিদ্রুপে মেতেছে নিন্দুকের দল।

এরই ধারাবাহিকতায় একটি ইঁদুরের গড়াগড়ির ভিডিও অনলাইনে ছড়িয়ে সেটির সঙ্গে তুলনা করা হচ্ছে নেইমারের  প্রতিক্রিয়াকে। ওই ভিডিওতে দেখা যায়, একটি বিড়ালের সামনে শুয়ে থাকা ইঁদুর আকস্মিক গড়াগড়ি শুরু করে এবং গড়াতে গড়াতে অনেক দূর চলে যায়।

*** ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন***

সমালোচকদের বক্তব্য, নেইমার ভালো খেলেন। তার আসল রূপ দেখা গেছে মেক্সিকোর সঙ্গে। তার এক গোর ও এক অ্যাসিস্টে ২-০ গোলে কোয়ার্টারে যেতে পেরেছে ব্রাজিল। কিন্তু ফাউলের শিকার হয়ে নেইমারের প্রতিক্রিয়া বাড়াবাড়ি রকমের মনে হয়, যা সেলেকাও সমর্থকদের জন্যই ‘অস্বস্তিকর’। নেইমারের 'গড়াগড়ি'।  ছবি: সংগৃহীতযদিও ব্রাজিলের কোচ এ ধরনের বিদ্রুপমূলক কর্মকাণ্ডে ভীষণ বিরক্ত। তিনি বলেও ফেলেছেন, আঘাতের শিকার হয়ে সেটা প্রকাশ করাই যেন নেইমারের অপরাধ।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
টিএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

Alexa