bangla news

মেসির পাশে খেলতে পারা সবসময়ই আনন্দের: বানেগা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-৩০ ১২:৪৮:০৬ এএম
লিওনেল মেসি

লিওনেল মেসি

গ্রুপ পর্বে খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়িয়ে নকআউটে উঠে গেছে আর্জেন্টিনা। নাইজেরিয়ার সঙ্গে শেষ ম্যাচে লিওনেল মেসির দুর্দান্ত গোল ও মার্কোস রোহোর গোল এই যোগ্যতা-লাভে সহায়তা করেছে আলবিসেলেস্তেদের।

মেসির সেই গোলের পেছনের কারিগর ছিলেন মিডফিল্ডার এভার বানেগা। প্রায় মাঝমাঠ থেকে নাইজেরিয়ার রক্ষণভাগের খেলোয়াড়দের বোকা বানিয়ে চোখ ধাঁধাঁনো এক পাস দিয়েছিলেন মেসিকে। সেটিই নিজের মতো ‘ফিনিশ’ করেন এলএম-টেন।

শনিবার (৩০ জুন) ফ্রান্সের বিপক্ষে নকআউটের লড়াইয়ে নামার আগে কোচ হোর্হে সাম্পাওলির সঙ্গে সংবাদ সম্মেলনে বানেগা বলছিলেন সেই কারিকুরির কথা।

সেভিয়া তারকা বলেন, ‘আমার মাথায় তখন ছিল যে কেবল বলটা সামনে থাকা মেসির কাছে পৌঁছাতে হবে। আমি তাই করেছি, বাকিটা সেই করেছে। লিও মেসির সঙ্গে খেলতে পারাটা সবসময়ই আনন্দের। আমরা জানি সে খেলোয়াড় হিসেবে কতো উঁচু মাপের।’

নকআউটে শক্তিশালী ফ্রান্সের বিপক্ষে ভালো কিছু করার প্রত্যাশায় বানেগা বলেন, ‘আমরা নিজেদের উন্নতি চালিয়ে যেতে পারবো বলে আশাবাদী। ব্যক্তিগত জায়গা থেকে আমি সবসময়ই নিজের সর্বোচ্চটা দিতে চেষ্টা করি। আমি বেশ কিছু বছর ইউরোপে খেলেছি এবং অনেক অভিজ্ঞতা অর্জন করেছি। সে অভিজ্ঞতা কাজে লাগাতে চাই।’

শনিবার রাত ৮টায় কাজানে ফ্রান্সের বিপক্ষে খেলতে নামবেন মেসি-মাসচেরানো-বানেগারা।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, জুন ৩০, ২০১৮
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-06-30 00:48:06