ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

বাড়ির ঠিকানা ফাঁস, ভক্তদের নিরাশ করলেন না সালাহ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৯ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
বাড়ির ঠিকানা ফাঁস, ভক্তদের নিরাশ করলেন না সালাহ নিজের বাড়ির সামনে ভক্তদের অটোগ্রাফ দিচ্ছেন সালাহ

বছর দেড়েক বিশ্ব ফুটবল মাতাচ্ছেন মিশরের মোহাম্মেদ সালাহ। বিশ্বজুড়ে এখন মেসি, রোনালদো থেকে কোনো অংশে কম জনপ্রিয় নয় এ লিভারপুল তারকা। ২৮ বছর পর রাশিয়া বিশ্বকাপে নিজের দেশকে টেনে এনেছেন ২৫ বছর বয়সী সালাহ। জুটিয়েছেন কোটি ভক্ত।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে স্প্যানিশ তারকা ডিফেন্ডার রামোস ফাউল করলে গুরুতর আহত হন সালাহ। শঙ্কা দেখা দেয় বিশ্বকাপ খেলা নিয়ে।

ঝড় ওঠে বিশ্বজুড়ে। শেষতক পুরোপুরি ফিট না হলেও দুই ম্যাচ খেলে দুই গোল করেন সালাহ।  

দল প্রথম রাউন্ড থেকে বিদায় নিলেও উজ্জ্বল ছিলেন তিনি। তারকাখ্যাতির বিড়ম্বনাও যে কত বেশি তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন মিশরীয় ফুটবলের সবচেয়ে বড় বিজ্ঞাপন সালাহ।  

প্রথম রাউন্ড থেকে বিদায় নিয়ে নিজের দেশে ফিরেছেন সালাহ। ক’টা দিন বিশ্রামে থাকাই উদ্দেশ্য। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে সালাহর বসবাসের ঠিকানা ফাঁস হওয়ায় পড়েছেন মহাবিপাকে। ফেসবুকে বাড়ির ঠিকানা পেয়ে প্রিয় তারকাকে একনজর দেখতে ভিড় জমাচ্ছেন হাজার হাজার মানুষ।  

সালাহর বাড়ির সামনে ভক্তদের ভিড়ভিড় সামলাতে না পেরে দ্বারস্থ হতে হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনীর। পুরো এলাকায় দেখা দেয় তীব্র যানজট।

তবে এতোকিছুর পরও ভক্তদের নিরাশ করেননি সালাহ। নিচে নেমে ভক্তদের দেখা দিয়েছেন। শুধু তাই নয়, অটোগ্রাফ দিয়ে পূরণ করেছেন মনের আশা। বড় তারকার মনটাও যে বড় হতে পারে তার প্রমাণ রেখেছেন তিনি।

ভক্তদের এমন উৎসুকতায় সালাহ বিরক্ত না হলেও অনেক ভক্ত কিন্তু বেশ বিরক্ত। একজন তো টুইটে লিখেই ফেলেছেন, আমি জানতাম না সালাহ এখানে আছেন। এটা খুবই বিরক্তিকর যে তার বাড়ি ঘিরে বিপুল সংখ্যক মানুষ ভিড় করছে। আমি জানি মানুষ তাকে ভালোবাসে। কিন্তু তাকে কিছু ব্যক্তিগত সময় তো কাটাতে দিন!

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুন ২৯, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ