ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

জয় নিয়ে ফেরার অপেক্ষায় পানামা-তিউনিসিয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
জয় নিয়ে ফেরার অপেক্ষায় পানামা-তিউনিসিয়া তিউনিশিয়া ও পানামা।

টানা দুই ম্যাচেই হেরে বিশ্বকাপের আসর থেকে এরইমধ্যে বাদ পড়েছে দুই দলই। তাই আজকের ম্যাচটি শুধু মাত্র নিয়ম রক্ষার। তবে নিয়মরক্ষার ম্যাচটিতে অন্তত একটি জয় দিয়ে বিশ্বকাপ শেষ করতে চায় তিউনিশিয়া ও পানামা। রাশিয়ার সারানস্কতে বাংলাদেশ সময় রাত ১২টায় শুরু হবে ম্যাচটি।

বিশ্বকাপের মঞ্চে নবাগত পানামা নিজেদের শুরুটা ভালো করতে পারেনি। আসরে নিজেদের প্রথম দুই ম্যাচেই পরাজয় বরণ করতে বাধ্য হয় তারা।

শেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে ছয় গোল খেয়ে হেরে বাদ পড়েছে আসর থেকে। অপরদিকে প্রায় একই চিত্র তিউনিসিয়ার।

টানা দুই ম্যাচেই হেরে বাদ পড়েছে রাশিয়া বিশ্বকাপ থেকে। তবে নিয়ম রক্ষার ম্যাচ হলেও বিশ্বকাপ থেকে অনন্ত একটি জয় নিয়েই আজ দেশে ফেরার অপেক্ষা দু'দলেরই।

পানামা একাদশ:
হাইমে পেনেদো, ফিদেল এসকোবার, রোমান তোরেস, গাব্রিয়েল গোমেস, এদগার বারসেনাস, গাব্রিয়েল তোরেস, আদোলফো মাচাদো, লুইস অভাইয়ে, রিকার্দো এ্যাভিলা, আনিবাল গদোই এবং হোসে লুইস রদ্রিগেস।

তিউনিসিয়া একাদশ:
আইমেন মাতলুতি, ইয়াসিনে মেরিয়াহ, ওসামা হাদ্দাদি, রামি বেদুয়ি, ফাখরেদ্দিন বেন ইউসেফ, ওয়াহবি খাজরি, ফেরজানি সাসি, ইলিয়াস সিকিরি,  গাইলেনে শালালি, হামদি নাগ্গুয়েজ এবং নিয়াম স্লিতি।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
এইচএমএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ