ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

বৃহস্পতিবার কে কার সঙ্গে খেলবে

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
বৃহস্পতিবার কে কার সঙ্গে খেলবে ইংল্যান্ড-বেলজিয়াম। ছবি: সংগৃহীত

আটটি গ্রুপে ৩২টি দল নিয়ে রাশিয়ায় চলছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। ১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপের ২১তম আসরে এরই মধ্যে ৪৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুন) মাঠে গড়াবে আরও চারটি ম্যাচ। এতে মুখোমুখি হবে জাপান-পোল্যান্ড, সেনেগাল-কলম্বিয়া, ইংল্যান্ড-বেলজিয়াম ও পানামা-তিউনিশিয়া।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ সময় রাত ৮টায় দুটি ভিন্ন মাঠে নামবে জাপান-পোল্যান্ড ও সেনেগাল-কলম্বিয়া। গ্রুপ ‘এইচ’ থেকে সব কটি দেশই প্রথম পর্বে তাদের শেষ ম্যাচ খেলতে নামবে। এর আগের দুই ম্যাচে এক জয় ও এক ড্র নিয়ে এশিয়ান শক্তি জাপান আছে সবার উপরে। একই গ্রুপে একই সংখ্যক ম্যাচে একই ফলাফল নিয়েও গোল ব্যবধানে একটু পিছিয়ে টেবিলের দুইয়ে আছে সেনেগাল।

দুই ম্যাচে এক জয় ও এক হার নিয়ে তিনে আছে কলম্বিয়া। আর দুটি ম্যাচই হেরে তলানিতে আছে পোল্যান্ড।

একই দিনে রাত ১২টায় আছে দুটি ম্যাচ। খেলবে ইংল্যান্ড-বেলজিয়াম ও পানামা-তিউনিশিয়া। গ্রুপ ‘জি’ তে দুই ম্যাচে দুটিই জয় নিয়ে সবার উপরে আছে ইংল্যান্ড। একই ফলাফল নিয়ে বেলজিয়াম আছে টেবিলের দ্বিতীয়তে।

দুই ম্যাচে দুটিতেই হার নিয়ে তালিকার তিনে ও চারে আছে যথাক্রমে তিউনিশিয়া ও পানামা।

ম্যাচ চারটি যথাক্রমে ভলগোগ্রাদ এরিনা, সামারা এরিনা, কালিনিনগ্রাদ স্টেডিয়াম  ও সারানস্ক স্টেডিয়ামে  অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩২৫  ঘন্টা, ২৮ জুন, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ