ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

ওয়াটসনের গোলে সমতায় কোস্টারিকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
ওয়াটসনের গোলে সমতায় কোস্টারিকা গোলের পর ওয়াটসনের উল্লাস

প্রথমার্ধে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধের শুরুতেই সুইজারল্যান্ডকে চেপে ধরেছে কোস্টারিকা। এতে খেলার ৫৬ মিনিটে ওয়াটসনের গোলে ১-১ সমতায় ফিরেছে মধ্য আমেরিকার দেশটি। যদিও টানা দুই ম্যাচ হারে এরইমধ্যে তাদের বিদায় ঘণ্টা বেজে গেছে।

এর আগে ব্লেরিম জেমাইলির ৩১ মিনিটের গোলে এগিয়ে যায় সুইজারল্যান্ড। কোস্টারিকার গোলরক্ষক নাভাস ঝাঁপ দিয়েও রুখতে ব্যর্থ হন।

প্রথমার্ধে মাত্র ৩৫ শতাংশ বল দখলে থাকলেও আক্রমণে বেশ ভালভাবেই এগিয়ে ছিল কোস্টারিকা। প্রায় ৭ বার গোলমুখে আক্রমণ করেও গোলের দেখা পায়নি কোস্টারিকা। উল্টো ৩১ মিনিটের ওই গোলে পিছিয়ে পড়ে তারা।  

গ্রুপ ‘ই’র ম্যাচে মুখোমুখি হচ্ছে কোস্টারিকা-সুইজারল্যান্ড। ড্র করলেই শেষ ষোল নিশ্চিত হয়ে যাবে সুইজারল্যান্ডের। অথবা সার্বিয়া যদি ব্রাজিলের বিপক্ষে হেরে যায় তবুও শেষ ষোলোতে উঠে যাবে সুইজারল্যান্ড।  

অন্যদিকে সার্বিয়া আর ব্রাজিলের বিপক্ষে হেরে যাওয়া কোস্টারিকার জন্য আজকের ম্যাচটি শুধুই নিয়মরক্ষার ম্যাচ। বিশ্বকাপ থেকে একটা ম্যাচ জেতার গর্ব নিয়েই দেশের বিমান ধরতে চাইবে কোস্টারিকা। আর দলটির বড় তারকা রিয়াল গোলরক্ষক কেইলর নাভাস নিশ্চয়ই নিজের সম্ভাব্য শেষ বিশ্বকাপ ম্যাচে জয় নিয়েই ফিরতে চাইবেন।

বাংলাদেশ সময়: ০১২৭ ঘণ্টা, জুন ২৮, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ