ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

ফিফা বিশ্বকাপ ২০১৮

জয়ের লক্ষ্যে মাঠে নেমেছে আর্জেন্টিনা

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
জয়ের লক্ষ্যে মাঠে নেমেছে আর্জেন্টিনা ছবি: সংগৃহীত

নাইজেরিয়ার বিপক্ষে জিততেই হবে এমন সমীকরণের ম্যাচে মাঠে নেমেছে আর্জেন্টিনা। যেখানে আক্রমণভাগে লিওনেল মেসি তার সঙ্গী হিসেবে পেয়েছেন গনজালো হিগুয়াইনকে। এছাড়া গোলরক্ষক হিসেবে সুযোগ পেয়েছেন ফ্রাংকো আরমানি।

রাশিয়া বিশ্বকাপে বাজে শুরু করা আর্জেন্টিনা গ্রুপ ‘ডি’র চতুর্থ দল হিসেবে রয়েছে। ফলে শুধু এই ম্যাচে হোর্হে সাম্পাওলির শিষ্যদের জিতলেই হবে না, তাকিয়ে থাকতে হবে একই সময়ে চলা ক্রোয়েশিয়া ও আইসল্যান্ডের ম্যাচের দিকেও।

ঐ ম্যাচে আইসল্যান্ডের হারের প্রার্থনা করবে আলবিসেলেস্তারা।

সেইন্ট পিতার্সবুর্গে বাংলাদেশ সময় রাত ১২টায় ম্যাচটি শুরু হয়।

আর্জেন্টিনা আগের দুই ম্যাচে এক ড্র ও এক হারে মাত্র এক পয়েন্ট অর্জন করেছে। এই গ্রুপে শীর্ষে থাকা ক্রোয়েশিয়া দুই ম্যাচের দুটিতেই জিতে ৬ পয়েন্ট নিয়ে ইতোমধ্যে শেষ ষোলো নিশ্চিত করেছে। দ্বিতীয়স্থানে থাকা নাইজেরিয়া দুই ম্যাচের একটিতে জয় ও সমান ম্যাচে হার বরণ করেছে। আইসল্যান্ড আর্জেন্টিনার মতো একটি ড্র ও একটি হেরে তৃতীয়স্থানে অবস্থান করছে।

নিচে পাঠকদের জন্য দু’দলের শুরুর একাদশ দেয়া হলো।

আর্জেন্টিনা: ফ্রাংকো আরমানি, গাব্রিয়েল মার্কাদো, নিকোলাস তাগলিয়াফিকো, এভার বানেগা, গনজালো হিগুয়াইন, লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, হাভিয়ার মাসচেরানো, এনজো পেরেজ, মার্কোস রোহো, নিকোলাস ওতামেন্দি।

নাইজেরিয়া: ফ্রান্সিস উজোহো, ব্রায়ান ইদোউয়ু, উইলফ্রেড এনদিদি, উইলিয়াম ত্রুস্ত-একং, লিওন বালোগুন, আহমেদ মুসা, ওগহেনেকারো ইতেবো, জন অবি মিকেল, ভিক্তর মোজেস, কেলেচি ইহেআনাচো, কেনেথ ওমেরুয়ো।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, ২৭ জুন, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa