ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

প্রতিবার নেইমারের পড়ে যাওয়ায় ফ্রি পানীয়

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
প্রতিবার নেইমারের পড়ে যাওয়ায় ফ্রি পানীয় নেইমার। ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষে খেলতে নেমে বেশ সমালোচনায় পড়েন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার। ম্যাচে বারবার পড়ে যাচ্ছিলেন এই ফুটবলার। এমনকি শেষ পর্যন্ত তার অতিরিক্ত পড়ে যাওয়ার ফলে হলুদ কার্ডও পেতে হয় তাকে। তবে এবার নেইমারের পড়ে যাওইয়াই কিছু মানুষের জন্য সুখবর হয়ে আসলো।

ব্রাজিলের রিও ডি জেনেরিও-তে এক পানশালার মালিক ঘোষণা করেছেন, বুধবার (২৭ জুন) সার্বিয়ার বিপক্ষে নেইমার মাঠে যতবার পড়ে যাবেন তিনি তার পানশালায় আসা অতিথিদের ফ্রি পানীয় দেবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন ঘোষণা দিয়েছেন।

‘স্যার ওয়ালটার পাব’-এর পক্ষ থেকে এক পোস্টে লেখা হয়েছে, ‘প্রতিবার নেইমার পড়ে গেলে, এই পানশালা থেকে পানীয় ফ্রি পাবে অতিথিরা। ’

এমন ঘোষণা মজা করে দেওয়া হলেও, প্যারিস সেন্ট জার্মেইয়ের ফরোয়ার্ডকে যে কিছুটা খোঁচা দেওয়া হয়েছে তা স্পষ্ট। বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে ভক্তদের বেশ হতাশই করেছেন নেইমার। যদিও একটি গোল পেয়েছেন কিন্তু চোখে পড়ার মতো পারফরম্যান্স এখনো উপহার দিতে পারেননি তিনি। বিশেষ করে সময়-অসময়ে তার ডাইভ দেওয়ায় তার ভক্তরাই বেশ বিরক্ত।   

বাংলাদেশ সময়: ১৬১০ ঘন্টা, ২৬ জুন, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ