ঢাকা, মঙ্গলবার, ৮ আষাঢ় ১৪২৮, ২২ জুন ২০২১, ১১ জিলকদ ১৪৪২

ফিফা বিশ্বকাপ ২০১৮

বিশ্বকাপে ২৬ জুনের ম্যাচগুলো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১১ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
বিশ্বকাপে ২৬ জুনের ম্যাচগুলো নাইজেরিয়া-আর্জেন্টিনা। ছবি: সংগৃহীত

আটটি গ্রুপে ৩২টি দল নিয়ে রাশিয়ায় চলছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। ১৪ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপের ২১তম আসরে এরই মধ্যে ৩৬টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ জুন) মাঠে গড়াবে আরও চারটি ম্যাচ। এতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া-পেরু, ডেনমার্ক-ফ্রান্স, আইসল্যান্ড-ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া-আর্জেন্টিনা।

দিনের প্রথম খেলায় বাংলাদেশ সময় রাত ৮টায় মাঠে নামবে অস্ট্রেলিয়া-পেরু। গ্রুপ ‘সি’ থেকে দুটি দেশই প্রথম পর্বে তাদের শেষ ম্যাচ খেলতে নামবে। এর আগের দুই ম্যাচে দুটি এক ড্র ও এক হার নিয়ে পয়েন্ট টেবিলের তিনে অবস্থান করছে অস্ট্রেলিয়া। আর একই সংখ্যক ম্যাচে দুই হার নিয়ে পেরু আছে টেবিলের তলানিতে।

একই সময়ে রাশিয়ার আরেক মাঠে মুখোমুখি হবে ডেনমার্ক ও ফ্রান্স। গ্রুপ ‘সি’ থেকে দুই ম্যাচে দুই জয় নিয়ে সবার উপরে আছে ফ্রান্স। প্রতিপক্ষ ডেনমার্ক অবশ্য দুই ম্যাচে এক জয় ও এক ড্র নিয়ে আছে টেবিলের দুইয়ে।

রাত ১২ টায় আছে দুটি ম্যাচ। মুখোমুখি হবে আইসল্যান্ড-ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া-আর্জেন্টিনা। গ্রুপ ‘ডি’ তে দুই ম্যাচে দুই জয় নিয়ে সবার উপরে আছে ক্রোয়েশিয়া। এক জয় ও এক হার নিয়ে নাইজেরিয়ার অবস্থান টেবিলের দুইয়ে। এক ড্র ও এক হারে আইসল্যান্ড আছে তিনে। আর লিওনেল মেসির দল আর্জেন্টিনা তাদের ব্যর্থতা নিয়ে এক ড্র ও এক হার নিয়ে আছে টেবিলের তলানিতে।

ম্যাচ চারটি যথাক্রমে সোচি, মস্কো, রোস্তভ এরিনা ও সেইন্ট পিতার্সবুর্গ  স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘন্টা, ২৬ জুন, ২০১৮

এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa