ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

আমরা জয়ের ধারায় ফিরেছি, এটিই গুরুত্বপূর্ণ

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
আমরা জয়ের ধারায় ফিরেছি, এটিই গুরুত্বপূর্ণ কলম্বিয়া ফুটবলের  ‘আইকন’ ভালদেরামা

বিশ্বকাপ মিশনে জাপানের সঙ্গে হেরে শুরুতেই হোঁচট খায় কলম্বিয়া। তবে পোল্যান্ডের সঙ্গে দাপুটে জয়ে বিশ্বআসরে টিকে থাকার পথ খোলা রেখেছে দক্ষিণ আমেরিকার দেশটি। আর এ জয়কে ভালোভাবেই উপলব্ধি করেছেন কলম্বিয়া ফুটবলের ‘আইকন’ ভালদেরামা।

পোল্যান্ডের বিপক্ষে পারফরম্যান্সে সন্তুষ্টি প্রকাশ করে কলম্বিয়ার কিংবদন্তি এ ফুটবলার বলেন, দলের খেলোয়াড়রা প্রতিপক্ষের প্রতি কোনো দয়া দেখায়নি। যার ফলে ৩ গোলের জয় ছিনিয়ে আনা সম্ভব হয়েছে।

খোলেয়াড়ি কৌশল ও ‘বর্ণিল’ চুলের জন্য বিশ্বজোড়া খ্যাত সাবেক এ মিডফিল্ডার সেনেগালের বিপক্ষে পরবর্তী ম্যাচের বিষয়ে বলেন, যে দল আগে স্কোর করতে সক্ষম হবে তারাই এগিয়ে থাকবে। তবে কাজটি সহজ হবে না।

পোল্যান্ডের বিপক্ষে জয় জাপানের বিপক্ষে পরাজয়ের দুঃখ ভুলিয়ে নকআউট পর্বে ওঠার আশা জাগিয়েছে মন্তব্য করে এ কিংবদন্তি বলেন, আমরা জয়ের ধারায় ফিরেছি, এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ। এ জয়ে সব কলম্বিয়ান খুশি, এর পেছনে যাদের অবদান তাদের আমি ধন্যবাদ জানাই।

আগামী ২৮ জুন সেনেগালের বিপক্ষে নকআউটে ওঠার লড়াইয়ে নামবে ভালদেরামার কলম্বিয়া। পরবর্তী রাউন্ডে যেতে দুই দলের জন্যই ম্যাচটি গুরুত্বপূর্ণ।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ