ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

ফিফা বিশ্বকাপ ২০১৮

নাইজেরিয়া ম্যাচের আগেই কি বরখাস্ত হচ্ছেন সাম্পাওলি?

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২২ ০৭:২৬:২৪ এএম
নাইজেরিয়া ম্যাচের আগেই কি বরখাস্ত হচ্ছেন সাম্পাওলি? হোর্হে সাম্পাওলি। ছবি: সংগৃহীত

ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হেরে বিশ্বকাপে আর্জেন্টিনার গ্রুপ পর্ব পেরোনোর পথ বেশ কঠিন হয়ে পড়েছে। দুনিয়ার সেরা ফুটবলার লিওনেল মেসির মতো তারকা থাকা সত্ত্বেও দলের এমন অবস্থার জন্য সমালোচিত হচ্ছেন কোচ হোর্হে সাম্পাওলি।

আর্জেন্টিনার স্থানীয় সংবাদমাধ্যমসহ সারা বিশ্বের সমর্থকদের অভিযোগের তীর কোচের দিকেই। এমনকি সাম্পাওলির বরখাস্তের প্রস্তাব উঠেছে খোদ খেলোয়াড়দের পক্ষ থেকেই!

বৃহস্পতিবার রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে ম্যাচ শেষে আর্জেন্টিনার ফুটলাররা একটি বৈঠকে যোগ দিয়ে কোচের বরখাস্তের পক্ষে ভোট দিয়েছেন বলে জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম মুন্দো আলবিসিলেস্তে।

নাইজেরিয়ার বিপক্ষে আগামী ২৬ জুনের ম্যাচে সাম্পাওলির না থাকার সম্ভাবনাও দেখা দিয়েছে। তবে ডাগ আউটে তার পরিবর্তে কে থাকবেন বা খেলোয়াড়দের ভোট দেওয়ার বিষয়টি সত্য কিনা এসব বিষয়ে আনুষ্ঠানিকভাবে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি।

তবে আলোচনায় এসেছে আর্জেন্টিনার সাবেক ফুটবলার জর্জ বুরুচাগার নাম। ‘এল বুরু’ নামে পরিচিত এই ফুটবলারের পা থেকেই এসেছিলো ১৯৮৬ সালের বিশ্বকাপ ফাইনালের জয়সূচক গোলটি।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুন ২২, ২০১৮

এমকেএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa