bangla news

কতটা হতাশ মেসি!

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২২ ১২:১৪:৩৮ এএম
হতাশ মেসি/ছবি: সংগৃহীত

হতাশ মেসি/ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আসর শুরুর আগ থেকেই এবারের আর্জেন্টাইন দল নিয়ে তেমন একটা আশাবাদী ছিলেন না ফুটবল বোদ্ধারা। খোদ দলটির প্রাণভোমরা মেসিও তেমন একটা আশাবাদী ছিলেন না। তাদের লক্ষ্য ছিল কোয়ার্টাার ফাইনাল খেলা। কিন্তু গ্রুপ পর্বে প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের পর মেসি-আগুয়েরা বাহিনীকে নিয়ে শঙ্কা আরও বড় হয়েছিল ভক্তদের মনে। 

গ্রুপ পর্বের সবশেষ ম্যাচে বৃহস্পতিবার রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে পুরোপুরি বিধ্বস্ত হয় টুর্নামেন্টের শুরু থেকে মনোবলহীন আর্জেন্টিনা। সেই ছাপ পুরোপুটি ফুটে ওঠে ক্রোয়েশিয়ার বিপক্ষের খেলার বিভিন্ন মুহূর্তে। ছবিতে আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচে মেসির হতাশার দৃশ্য এরকই ছিল...
আর্জেন্টিনারে সঙ্গে ক্রোয়েশিয়ার ম্যাচের একটি মুহূর্ত/ছবি: সংগৃহীত
ম্যাচের শুরুতে গোলের সুযোগ মিস করেন মেসি। প্রথম সুযোগ মিস করার পর মেসি এবং মেজাকেও হতাশ হতে দেখা যায়।
ক্রোয়েশিয়ার সঙ্গে ম্যাচের একটি মুহূর্তে হতাশগ্রস্ত মেসি/ছবি: সংগৃহীতম্যাচে এরকম কয়েকবার আর্জেন্টাইন দলপতি মেসিকে হতাশ হয়ে নিচের দিতে তাকিয়ে থাকতে দেখা গেছে।
 হতাশ মেসিনিজের প্রত্যাশিত খেলা খেলতে না পেরে বেশ বিধ্বস্তই হয়ে পড়েন মেসি। ম্যাচের কয়েকটা মুহূর্তে তাকে মেজাজ হারাতেও দেখা গেছে। ..
ম্যাচের পুরোটা জুড়ে প্রত্যাশিত খেলা উপহার দিতে পারেননি বার্সেলোনা সুপারস্টার মেসি।
..
ক্রোয়েশিয়ার বিপক্ষে তিন গোল হজম করার পর অনেকটা হতভম্ব মনে হয়েছে মেসিকে। যেন বিশ্বাস করাটা কঠিন। তখন মনে মনে কী ভাবছিলেন মেসি। তবে কি গ্রুপ পর্ব থেকেই...।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, জুন ২২, ২০১৮
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-06-22 00:14:38