ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

মুখোমুখি রাশিয়া-মিশর

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
মুখোমুখি রাশিয়া-মিশর ছবি: সংগৃহীত

নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে রাশিয়া ও মিশর। আসরের ১৭তম ম্যাচে সেইন্ট পিতার্সবুর্গে বাংলাদেশ সময় মঙ্গলবার দিবাগত রাত ১২টায় মুখোমুখি হয় দু’দল।

এদিকে রাশিয়ার বিপক্ষে মিশরের দ্বিতীয় ম্যাচে একাদশে রয়েছেন তারকা স্ট্রাইকার মোহামেদ সালাহ। প্রথম ম্যাচে উরুগুয়ের বিপক্ষে তিনি ইনজুরির কারণে খেলতে পারেননি।

গ্রুপ ‘এ’র এই ম্যাচে দু’দলই দ্বিতীয়বার বিশ্বকাপে মাঠে নামছে। যেখানে স্বাগতিক রাশিয়া উদ্বোধনী ম্যাচে সৌদি আরবকে ৫-০ গোলে উড়িয়ে দুরন্ত সূচনা করেছিল। তবে উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলের হার দিয়ে শুরু হয়েছিল মিশরের। ফলে এই ম্যাচে ফারাওদের সামনে জয়ের বিকল্প নেই।

নিচে পাঠকদের জন্য দু’দলের শুরুর একাদশ দেয়া হলো।

রাশিয়া
ইগর আকিনফিভ, মারিও ফারনান্দেস, ইলিয়া কুতেপভ, সের্গেই ইগনাশেভিচ, দেনিস চেরিশেভ, ইউরি গাজিনস্কিয়ি, , রোমান জোবনিন, আলেক্সান্দর গোলোভিন, ইউরি ঝিরকভ, আর্তেম জিউবা, আলেক্সান্দর সামেদভ।


মিশর
মোহামেদ আল-শেন্নাবি, আলি গাবর, আহমেদ হেগাজি, আহমেদ ফাতি, তারেক হামেদ, মারওয়ান মোহসেন, মোহামেদ সালাহ, আবদেল-শাফি, মোহামেদ এলনিনি, আব্দাল্লাহ সায়েদ, তেরেগুয়েত।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ২০ জুন, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ