ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

জিততে হলে সালাহকে রুখতে হবে রাশিয়ার: মরিনহো

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
জিততে হলে সালাহকে রুখতে হবে রাশিয়ার: মরিনহো রাশিয়ার বিপক্ষে ম্যাচে ফেরার কথা রয়েছে মোহামেদ সালাহর

ইনজুরির কবলে পড়ে বিশ্বকাপ শঙ্কায় থাকা মিশরীয় তারকা মোহামেদ সালাহকে নিয়ে সরগরম ছিলো ফুটবলপাড়া। সব শঙ্কা কাটিয়ে ঠিক যখন বিশ্বকাপ মিশন ‘শুরু’ করতে যাচ্ছেন ঠিক তখনই লিভারপুলের এ ফরোয়ার্ডকে ফের আলোচনার কেন্দ্রবিন্দুতে আনলেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হোসে মরিনহো।

মঙ্গলবার (১৯ জুন) রাতে স্বাগতিক রাশিয়ার বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবেন চ্যাম্পিয়ন্স লিগে কাঁধে চোট পেয়ে ছিটকে পড়া সালাহ। কোচ ও মিশর ফুটবল ফেডারেশন বহুবার এ রকম ইঙ্গিত দিয়েছে।

আর তার ফেরা নিয়ে ম্যাচের আগে ম্যানইউ কোচ স্বাগতিকদের সর্তক করে বলেছেন, জয়ের ধারা অব্যাহত রাখতে হলে মোহামেদ সালাহকে রুখতে হবে। কারণে সে যে কোনো সময় ম্যাচের দিক পরিবর্তনে সক্ষমতা রাখে।  

তার (সালাহ) পারফরম্যান্সের উপর ম্যাচের অনেক কিছু নির্ভর করে বলেও উল্লেখ করেন পর্তুগীজ এ ম্যানেজার।      

‘এ’ গ্রুপে রাশিয়া ও মিশর উরুগুয়ের তুলনায় কিছুটা দুর্বল, তবে সৌদি আরবের তুলনায় শক্তিশালী। তাই রাশিয়া-মিশর ম্যাচটি গ্রুপের রানার আপ নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন মরিনহো।

বাংলাদেশ সময়: ২২১৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ