bangla news

পেনাল্টি মিস করলেন মেসি

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৬ ১০:২৩:৪৩ এএম
পেনাল্টি মিস মেসির

পেনাল্টি মিস মেসির

দ্বিতীয়ার্ধে দলকে এগিয়ে নেওয়ার সুযোগ পেয়েও পেনাল্টি মিস করলেন আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসি।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসির এটি দেশের হয়ে তৃতীয় পেনাল্টি মিস। বাঁ পায়ে নেওয়া তার জোরালো শট বাঁ দিকে ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন আইসল্যান্ডের গোলরক্ষক হালডারসন। ম্যাচের ৬৪ মিনিটের মাথায় আইসল্যান্ডের ডি-বক্সে ডিফেন্ডার ম্যাগনুসনের ফাউলের শিকার হন আগুয়েরো। এতে রেফারি পেনাল্টির বাঁশি বাজালেও গোল করতে ব্যর্থ হন মেসি।

এর আগে ম্যাচের মাত্র ১৫ মিনিটের মাথায় ফরোয়ার্ড সের্জিও আগুয়েরোর গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। কিন্তু কয়েক মিনিট পরেই গোল শোধ করে দেন আইসল্যান্ডের ফিনবগাসন। প্রথমার্ধ শেষে ১-১ গোলের সমতায় আর্জেন্টিনা-আইসল্যান্ড ম্যাচ।

শেষ পাঁচ মিনিটে ৯৫ শতাংশ বল দখলে রেখেও গোল পায়নি আর্জেন্টিনা। ৪০ মিনিটের মাথায় আইসল্যান্ডের ডিফেন্সে ফাউলের শিকার হন আগুয়েরো। তবে ভিএআর রিপ্লে দেখার আগে কর্নার ঘোষণা করেন রেফারি। ৪৩ মিনিটে আইসল্যান্ডের ডিফেন্ডার সিগুর্ডসনের বিপক্ষে বক্সের ভেতরে আর্জেন্টিনা হ্যান্ডবলের আপিল করলেও ভিএআর রিপ্লে দেখে তা বাতিল করে দেন রেফারি।

খেলার ১৫ মিনিটের মাথায় আগুয়েরোর গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। মার্কোস রোহোর পাস আইসল্যান্ডের ডিফেন্ডারদের কাছ থেকে কেঁড়ে নিয়ে বা পায়ের শটে গোল করেন আগুয়েরো। 

আগুয়েরো আর্জেন্টিনাকে এগিয়ে নেওয়ার কয়েক মিনিট পার না হতেই তাদের জালে বল পাঠায় আইসল্যান্ড।

এর আগে ম্যাচের প্রথম মিনিটের ১৬ সেকেন্ডের মাথায় আর্জেন্টিনার গোলমুখে আক্রমণ করে বসে আইসল্যান্ড। তবে সে যাত্রায় বেঁচে যান মেসিরা। ৫ মিনিটের মাথায় আক্রমণে যান মেসি। তবে ওতামেন্ডির পাস থেকে গোল করতে পারেননি মেসি।

৯ মিনিটের মাথায় আবার আক্রমণে আর্জেন্টিনা। এবার গোল করার দ্বিতীয় সুযোগ নষ্ট করেন আর্জেন্টাইন অধিনায়ক। ডি মারিয়া আর আগুয়েরোর ওয়ান টু ওয়ান পাস থেকে বল পেয়েও আইসদের ডিফেন্সে পরাস্ত হন মেসি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ১৬, ২০১৮
এমএইচএম/এইচএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2018-06-16 10:23:43