ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

‘আশা করি রোনালদো তার সেরাটা দিতে পারবে না’

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪০ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
‘আশা করি রোনালদো তার সেরাটা দিতে পারবে না’ রোনালদো-রামোস সতীর্থই এখন প্রতিপক্ষ। ছবি: সংগৃহীত

ঢাকা: বছরের বেশিরভাগ সময় সের্জিও রামোস ও ক্রিস্টিয়ানো রোনালদো একই ড্রেসিং রুমে থাকেন, খেলেন একই দলের হয়ে। অধিনায়ক হিসেবে রামোস চান তার দলের সেরা তারকা রোনালদোর সর্বোচ্চটা বের করে আনতে। কিন্তু বিশ্বকাপে দু’জনই এখন পরস্পর প্রতিপক্ষের খেলোয়াড় হিসেবে মাঠে নামবেন। সেজন্য এখন সতীর্থই যেন তার সেরাটা দিতে না পারে সে প্রত্যাশা করছেন রামোস।

শুক্রবার (১৫ জুন) বিশ্বকাপের বি গ্রুপের লড়াইয়ে মাঠে নামবে রামোসের স্পেন ও রোনালদোর পর্তুগাল। তার আগে নিয়মিত সংবাদ সম্মেলনে রামোস বললেন, তিনি চাইছেন রোনালদো যেন সেরাটা দিতে না পারেন।

স্পেন ডিফেন্সের বড় ভরসা রামোস বলেন, ‘আমি কখনোই তাকে (রোনালদো) আমার দলের বিপক্ষে দেখতে চাই না। আমি জানি সে আক্রমণে কতোটা বিপজ্জনক। ও তার গেলো মৌসুম দারুণভাবে শেষ করেছে। শুধু রোনালদোই নন, তার পুরো পর্তুগাল দলই দারুণ ছন্দে আছে। ’

‘ম্যাচ নিয়ে আমরা বিশেষ চাপ নিচ্ছি না, একজন সাধারণ ফুটবল ভক্তের মতোই ম্যাচটি দেখতে চাই। আশা করি রোনালদো তার সেরাটা দিতে পারবে না। ’ বলেন সিআর-সেভেনের ক্লাব সতীর্থ।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুন ১৫, ২০১৮

এমকেএম/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ