ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

বিশ্বকাপের জন্য ফিট কারবাহাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, মে ২৮, ২০১৮
বিশ্বকাপের জন্য ফিট কারবাহাল দানি কারবাহাল- ছবিঃ সংগৃহীত

ঢাকাঃ চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ইনজুরিতে আক্রান্ত রিয়াল ডিফেন্ডার দানি কারবাহাল বিশ্বকাপের জন্য ফিট হয়ে উঠেছেন। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক রিপোর্টে উঠে এসেছে এমন তথ্য।

শনিবার (২৬ মে) কিয়েভে অনুষ্ঠিত চ্যাম্পিয়নস লিগের ফাইনালে লিভারপুলের মিশরীয় স্ট্রাইকার মোহাম্মদ সালাহ’র ইনজুরিতে পড়ার মিনিট সাতেক পরেই ইনজুরিতে আক্রান্ত হয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন রিয়াল মাদ্রিদের রাইট-ব্যাক দানি কারবাহাল। হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত কারভাহালের স্পেনের হয়ে বিশ্বকাপ খেলা নিয়েই দেখা দিয়েছিলো সংশয়।

তার স্থলে আর্সেনালের স্প্যানিশ ডিফেন্ডার হেক্টর বেলেরিনের ২৩ জনের স্কোয়াডে অন্তর্ভুক্তি নিয়ে শুরু হওয়া আলোচনা বেশিদূর গড়ানোর আগেই জানা গেলো, ফিট হয়ে উঠেছেন কারবাহাল।  

মার্কার রিপোর্টে বলা হয়েছে, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে কারবাহালকে। চ্যাম্পিয়নস লিগের ফাইনাল শেষে মাদ্রিদের এক হাসপাতালে ক্লাব এবং জাতীয় দলের চিকিৎসকদের সাথে দেখা করতে যান তিনি। সেখানে তার ইনজুরি পরীক্ষা-নিরীক্ষা করে জানানো হয়, ইনজুরি নিয়ে যতোটা উদ্বেগ ছিল, বাস্তবে সমস্যা ততো বড় নয়।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ২৮ মে, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ

welcome-ad