ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

কুষ্টিয়ায় ২৭০ ফুট আর্জেন্টিনার পতাকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩০ ঘণ্টা, মে ২৭, ২০১৮
কুষ্টিয়ায় ২৭০ ফুট আর্জেন্টিনার পতাকা ২৭০ ফিট লম্বা পতাকা প্রদর্শন

কুষ্টিয়া: ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে কুষ্টিয়ার মিরপুরে ২৭০ ফুট লম্বা আর্জেন্টিনার পতাকা প্রদর্শন করেছে দলটির ভক্তরা।

রোববার (২৭ মে) সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের আমলা উত্তরপাড়া যুবসংঘের উদ্যোগে এ পতাকা প্রদর্শন করা হয়।

বাধন, একরামুল, রাজু, জাকির ও মিশনের উদ্যোগে এবারই প্রথম ২৭০ ফুট লম্বা আর্জেন্টিনার পতাকা তৈরি করা হয়েছে।

পতাকাটি প্রদর্শনের সময় আর্জেন্টিনার ভক্তরা আমলা বাজারে ভিড় জমায়।

বাধন বাংলানিউজকে বলেন, আমরা ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনার সাপোর্টার। দলকে নিয়ে আমাদের অনেক প্রত্যাশা রয়েছে। আমাদের দল চ্যাম্পিয়ন হবে। আমরা আমাদের দলের প্রতি ভালোবাসা ও বিশ্বকাপ ফুটবলকে উদযাপন করার জন্য এই পতাকা তৈরি করেছি। আমরা কয়েকজন বন্ধু মিলে এবারই প্রথম পতাকাটি তৈরি করেছি। আগামীতে এর চেয়ে বড় পতাকা তৈরি করার পরিকল্পনা রয়েছে।  

রাজু বাংলানিউজকে জানান, আমরা বিশ্বকাপে আর্জেন্টিনাকে কতটা ভালোবাসি তা দেখানোর জন্য এই পতাকা তৈরি করেছি। আমরা আশা করছি এবার আর্জেন্টিনা বিশ্বকাপে জয়ী হবেই।

এদিকে, প্রতি বছরের মতো এবারও কুষ্টিয়ায় বিভিন্ন বাসা-বাড়ি, রাস্তার মোড়ে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, ইতালীসহ বিভিন্ন দলের ছোট পতাকা উত্তোলন করেছেন ভক্তরা। এছাড়া বিভিন্ন দলের জার্সি পরেও ভক্তরা তাদের সমর্থন জানান দিচ্ছেন।  

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, মে ২৭, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ