ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিফা বিশ্বকাপ ২০১৮

কেমন হলো বিশ্বকাপের অফিসিয়াল থিম সং

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মে ২৬, ২০১৮
কেমন হলো বিশ্বকাপের অফিসিয়াল থিম সং বিশ্বকাপের অফিসিয়াল থিম সং-এর পোস্টার

প্রতিবারের মতো এবারও মাঠের বাইরে উন্মাদনা ছড়াতে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে প্রকাশিত হলো অফিসিয়াল থিম সং। যার শিরোনাম দেয়া হয়েছে ‘লিভ ইট আপ’। এবার থিম সং গেয়েছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ও র‌্যাপ সঙ্গীতশিল্পী উইল স্মিথ। তার সাথে পারফর্ম করেছেন পুয়ের্তোরিকোর নিকি জ্যাম ও কসোভার ইরা ইস্ত্রেফি।

এবার ‘অফিসিয়াল থিম সং’ নিয়ে বেশ সময়ক্ষেপণ করেছে ফিফা। তবে ‘থিম সং’ ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হলেন মার্কিন অভিনেতা উইল স্মিথ।

অভিনেতা তার মূল পেশা হলেও র‍্যাপ ঘরানার সঙ্গীতে তার জনপ্রিয়তা মোটেই কম নয়।

গানটির প্রযোজক মার্কিন সঙ্গীত প্রযোজক ডিপলো। গায়কের ভূমিকায় দেখা যাবে উইল স্মিথ, কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার পপস্টার ইরা ইস্ত্রেফিকে। নিকি জ্যাম লাতিন আমেরিকার জনপ্রিয় সঙ্গিত তারকা। উইল স্মিথের সাথে তাকে চলতি বছরের শুরুর দিকে বুদাপেস্টের এক স্টুডিওতে একসাথে কারাওকে নিয়ে গাইতে ও নাচতে দেখা গেছে। সেখানেই তৈরি হয়েছে এবারের থিম সং।

ফুটবল বিশ্বকাপে ‘থিম সং’ প্রথা চালু হয়েছিলো ১৯৬২ সালের চিলি বিশ্বকাপে। তারপর থেকে প্রতি আসরেই থাকে থিম সং। ১৯৯৮ সালে ফ্রান্স বিশ্বকাপে মার্কিন সঙ্গীত শিল্পী রিকি মার্টিনের 'দ্য কাপ অব লাইফ' জনপ্রিয়তার তুঙ্গে উঠা প্রথম থিম সং। তারপর ২০১০ সালে কে’নানের ওয়েভ ইন ফ্ল্যাগ, শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ আর ২০১৪তে পিটবুল-জেনিফার লোপেজের ‘ওলে ওলে’ পেয়েছিলো তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা।  

এবার ‘ম্যান ইন ব্ল্যাক’ তারকা স্মিথ ও তার সহযোগিরা ‘লিভ ইট আপ’ নিয়ে হাজির হলেন।

 শুনে নিন ‘লিভ ইট আপ’

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ২৬ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিফা বিশ্বকাপ ২০১৮ এর সর্বশেষ