ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ফিচার

শখের হেলিকপ্টার-বিয়েতে ৪ ঘণ্টায় গুনতে হলো ২ লাখ টাকা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২
শখের হেলিকপ্টার-বিয়েতে ৪ ঘণ্টায় গুনতে হলো ২ লাখ টাকা

মৌলভীবাজার: শখের বসে হেলিকপ্টারে করে বিয়ে আয়োজন সম্পন্ন করতে ৪ ঘণ্টায় ২ লাখ টাকা গুনতে হলো।  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পোল্যান্ড প্রবাসী শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকার বাসিন্দা জয়নাল আবেদীন ও রুবিনা বেগমের বড় ছেলে রাজু আহমেদ দোলন বিয়ে করেছেন এমনি জাঁকালোভাবে।

 

সম্প্রতি শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় শহরতলীর কালীঘাট রোডস্থ চলন্তিকা মাঠ থেকে মা-বাবাকে সাথে নিয়ে হেলিকপ্টার যোগে কনে আনতে যান শ্রীমঙ্গলের রাধানগর এলাকার পাঁচ তারকা হোটেল গ্র্যান্ড সুলতানে।

হেলিকপ্টারটি চলন্তিকা মাঠে অবতরণ করলে শত শত স্থানীয় লোকজন ভিড় জমায় এক পলক দেখার জন্য। এ সময় ছোট্ট শিশুদের দেখা গেছে, হাত নেড়ে হেলিকপ্টারকে স্বাগত জানাতে।

কনে একই এলাকার মুসলিমবাগের বাসিন্দা মরহুম নুরুল ইসলাম ও মরহুমা রাহেলা ইসলামের কনিষ্ট কন্যা ও স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা মাসুদা বেগমের ছোট বোন মোছা. আছমা আক্তার ইতি।

জানা যায়, রাজু আহমেদ দোলন কয়েক বছর আগে লেখাপড়ার উদ্দেশ্যে আমেরিকা পাড়ি জমান। সেখানে ব্যবসার উপর ডিপ্লোমা করে পোল্যান্ডে যান তিনি। পোল্যান্ডে গিয়ে প্রথমে একটি রেস্টুরেন্ট খুলে ব্যবসা শুরু করেন। তরুণ এই ব্যবসায়ী সফল ব্যবসার মাধ্যমে এখন পোল্যান্ডে চারটি রেষ্টুরেন্টের মালিক।

শনিবার (১২ নভেম্বর) বিয়ের খরচ সম্পর্কে জানতে চাইলে রাজু আহমেদ দোলন জানান, হেলিকপ্টারটি ৪ ঘণ্টার জন্য ভাড়া নিয়েছেন ২ লাখ টাকায়। এছাড়া স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ, শ্রীমঙ্গল পৌরমেয়র মো. মহসিন মিয়া মধুসহ আমন্ত্রিত অতিথি এসেছিলেন প্রায় চারশত জন। সবার খাওয়া-দাওয়ার ব্যবস্থা করা হয়েছিল পাঁচ তারকা হোটেল গ্র্যান্ড সুলতানে।  

কনেকে দেওয়া হয়েছে ১৫ ভরি সোনার গহনা। সব মিলিয়ে ২৫ লক্ষাধিক টাকা মতো খরচ হবে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২২ 
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa