ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

ফিচার

ফুলে ফুলে ঢলে ঢলে বহে…

শাকিল আহমেদ, স্টাফ ফটো করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
ফুলে ফুলে ঢলে ঢলে বহে…

ঢাকা: প্রকৃতি থেকে যায় যায় করছে ঋতুরানি হেমন্ত। দুই-তিনদিন বাদেই তো আসছে ঋতুরাজ বসন্ত।

আর বসন্ত মানেই নানান ফুলের সমারোহ। রাজধানীর সর্বত্রই এখন নানা ফুলের সমারোহ। এর ব্যতিক্রম নয় জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণেও। নানান ফুলে সেজে উঠেছে সাংবাদিকদের এ কার্যালয়টি। শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় যখন দাপ্তরিক কাজে প্রেসক্লাব প্রাঙ্গণে, তখন পরিচ্ছন্নতাকর্মী ব্যস্ত রুক্ষ ঋতু শীতের প্রকোপে গাছ থেকে ঝরে পড়া পাতা কুড়াতে। মন খারাপ করা এ দৃশ্য ভালো হয়ে যায় প্রেসক্লাবের মূল প্রবেশ পথের সামনে ছোট্ট বাগানের দিকে তাকালেই। প্রেসক্লাবের সাজানো বাগানে এখন বাহারি ফুলের সামরোহ। কোথাও হলদে গাঁদা, কোথাও কালচে লাল। রয়েছে সানফ্লাওয়ার ব্যান্ডেজ, চায়না জাম্বু, নানান রকমের ফুলের গাছও।
প্রেসক্লাবে অংশ নিতে আসা বিভিন্ন সংগঠনের নেতাকর্মী, সাংবাদিকরাও সেসব ফুলের সঙ্গে ছবিও তুলেছেন। শুক্রবার বাংলাদেশ লেবার পার্টির এক নেতা প্রেসক্লাবে এক অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন। তিনিও প্রেসক্লাবে প্রাঙ্গণে এসেই বাহারি ফুলের সঙ্গে তার কর্মীদের নিয়ে ছবি তোলেন। আর বিভিন্ন গণমাধ্যমের ফটোগ্রাফারও ব্যস্ত সময় পার করছেন জাতীয় প্রেসক্লাবের প্রাঙ্গণের নানান রকম ছবি তুলতে।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa