ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ০৫ ডিসেম্বর ২০২০, ১৮ রবিউস সানি ১৪৪২

ফিচার

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে পথশিশুদের মাঝে খাবার বিতরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে পথশিশুদের মাঝে খাবার বিতরণ

ঢাকা: শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বনানী কবরস্থানে শ্রদ্ধা নিবেদন এবং এতিম ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

রোববার (১৮ অক্টোবর) জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে এসব কর্মসূচি পালন করা হয়।

এসময় কর্মসূচিতে উপস্থিত ছিলেন জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অভিনেত্রী তারিন জাহান, মোত্তাছিম বিল্লাহ, দীপাবলী দীপা, হাবিবুল্লাহ রিপন প্রমূখ।

আয়োজনে বক্তারা বলেন, ধানমন্ডির ৩২ নাম্বার বাড়ির প্রতিটি মানুষ মানবিকবোধে গুণান্বিত। শেখ রাসেল মাত্র ১০ বছরের শিশু হয়েও সেই মূল্যবোধে তাদের একজন হয়ে উঠেছিলেন। ঘাতকেরা ভেবেছিল বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্য করলেই বাংলাদেশ আর বাংলাদেশ থাকবে না। সেই প্রত্যাশায় তারা বঙ্গবন্ধুর পরিবারের ছোট্ট শিশুটিকেও ছাড় দেয়নি। কিন্তু তাদের সেই প্রত্যাশা পূরণ হয়নি বরং বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এতিম ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ করা শেষে শেখ রাসেলসহ বঙ্গবন্ধু ও তার পরিবার এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ০৩৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২০
এইচএমএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa