bangla news

করোনায় থেমে গেছে রিকশার টুংটাং শব্দ

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-৩০ ৫:০৪:৪৮ পিএম
উজ্জ্বল ধর

উজ্জ্বল ধর

ঢাকা: করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। এ পরিস্থিতি বিবেচনা করে এই ছুটি আরো বাড়তে পারে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। একইসঙ্গে ব্যবসা-বাণিজ্য ও যানবাহন চলাচলও বন্ধ রয়েছে। দেশজুড়ে চলছে অঘোষিত লকডাউন।

লোক সমাগম না থাকায় অনেক খেটে খাওয়া মানুষ হয়ে পড়েছেন বেকার। অনেকের ঘরেই দেখা দিয়েছে খাদ্য সংকট। এই পরিস্থিতিতে দিনমজুর আর রিকশা-ভ্যানচালকদের নেই কর্মচাঞ্চল্যতা, থেমে গেছে নগরজুড়ে ধাপিয়ে বেড়ানো রিকশার টুংটাং শব্দ।ছবি: উজ্জ্বল ধরসোমবার (৩০ মার্চ) চট্টগ্রাম নগরী আমবাগান রোড থেকে কর্মহীন রিকশা-ভ্যানচালকদের ছবিগুলো তুলেছেন বাংলানিউজের সিনিয়র ফটো করেসপন্ডেন্ট উজ্জ্বল ধর।ছবি: উজ্জ্বল ধরচট্টগ্রাম নগরী আমবাগান রোডে সারিবদ্ধভাবে রাখা হয়েছে কর্মহীন শতাধিক রিকশা।ছবি: উজ্জ্বল ধরচট্টগ্রাম নগরীতে রাস্তায় লোকে চলাচল কমে গেছে তারপরও যাত্রীর অপেক্ষায় কিছু রিকশাশ্রমিক। ছবি: উজ্জ্বল ধরগাছের ছায়ায় বসে কাজ করছেন ষাটোর্ধ্ব একজন বৃদ্ধ। ছবি: উজ্জ্বল ধরমুখে মাস্ক লাগিয়ে অলসভাবে ভ্যানের ওপর বসে আছেন একজন চালক।ছবি: উজ্জ্বল ধরমহামারির করোনা রোধে জড়ো করা ভ্যান। দুই চালক কী ভাবছেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিচার বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2020-03-30 17:04:48