bangla news

ছবিতে ট্রেন দুর্ঘটনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৪ ৪:২৮:৫৬ পিএম
ট্রেন দুর্ঘটনা, ছবি: বাংলানিউজ

ট্রেন দুর্ঘটনা, ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: সিলেট থেকে প্রতিদিনের ন্যায় রোববার (২৩ জুন) দিনগত রাত ১০টায় আন্তঃনগর উপবন এক্সপ্রেসটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

কুলাউড়ায় ঢাকাগামী উপবন এক্সপ্রেস দুর্ঘটনা।সিলেট ছাড়ার পর পরবর্তী স্টেশন মাইজগাঁও বিরতি নিয়ে প্রারম্ভিক স্টেশন কুলাউড়া জংশনে থামার কথা ছিলো ট্রেনটির।উৎসুক মানুষের ভিড়। পথে স্টেশন বরমচাল ছেড়ে চা বাগান থেকে নেমে আসা মনছড়া রেলসেতু অতিক্রম করতে গিয়েই ঘটে দুর্ঘটনা। শক্তিশালী ক্রেন দিয়ে ক্ষতিগ্রস্ত বগি লাইনে তোলা হচ্ছে।১৭টি বগি নিয়ে উপবন এক্সপ্রেসের পেছনের অংশ লাইনচ্যুত হয়ে আছড়ে পড়ে সেতুর উপর। ক্ষতিগ্রস্ত রেলপথটি মেরামতের কাজ চলছে। ট্রেনে ভারে ভেঙে পড়ে দীর্ঘদিনের নির্মাণ করা মনছড়া রেলসেতুটিও। দুর্ঘটনায় পেছনের গার্ডের ব্যবহৃত বগিটি ছড়ার পানিতে পড়ে যায়, দু’টি ফসলের জমিতে উল্টে যায় ও তিনটি বগি লাইনচ্যুত হয়।রেল শ্রমিকরা মেরামতের কাজ করে চলেছেন। অন্যগুলো রেললাইনের উপরেই থেমে যায়। এ দুর্ঘটনায় চারজনের মৃত্যু ও আহত হয় দু’শতাধিক যাত্রী। উৎসুক জনতার সেলফি চর্চা! স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার কাজ শুরু করে। রক্তমাখা টুপি।পাশাপাশি উদ্ধার কাজে ১০টি অ্যাম্বুলেন্সে ব্যবহার করে আহতদের কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়।

কুলাউড়ায় ঢাকাগামী উপবন এক্সপ্রেস দুর্ঘটনার ঘটনাস্থল থেকে কয়েকটি ছবিগুলো তুলেছেন বাংলানিউজের ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘণ্টা, জুন ২৪, ২০১৯
বিবিবি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মৌলভীবাজার ট্রেন দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ফিচার বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-06-24 16:28:56