ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফিচার

ড্যান কেক ডেজার্ট জিনিয়াস চ্যাম্পিয়ন মেহনাজ

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
ড্যান কেক ডেজার্ট জিনিয়াস চ্যাম্পিয়ন মেহনাজ ড্যান কেক ডেজার্ট জিনিয়াস প্রতিযোগিতায় বিজয়ীরা। ছবি: সংগৃহীত

ঢাকা: দেশের শীর্ষ ফুড ব্র্যান্ড ড্যান কেক আয়োজিত ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস ২০১৮’ শিরোনামে আয়োজিত ডেজার্ট তৈরির প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন মেহনাজ রহমান। প্রতিযোগীতায় প্রথম ও দ্বিতীয় রানারআপ হয়েছেন উম্মে রুমানা শারমিন ও আফরিন স্বর্না।

প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে সুস্বাদু ডেজার্ট বানিয়ে বিচারকদের মুগ্ধ করেন প্রতিযোগীরা। কয়েক হাজার প্রতিযোগীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে বাছাই করা সেরা ১০ জন প্রতিযোগীকে নিয়ে শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান।

তাদের মধ্য থেকে ৩ জন বিজয়ী নির্বাচিত হয়। প্রথমস্থান অধিকারী পেলেন একজন সঙ্গীসহ ডেনমার্ক ঘুরে আসার সুযোগ। প্রথম ও দ্বিতীয় রানারআপ পেয়েছেন যথাক্রমে ২ লাখ ও ১ লাখ টাকার চেক।

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন ক্যালিনারি এক্সপার্ট আল্পনা হাবিব, ড. রুবিন এইচ ফারুক, মাহবুবা চৌধুরী, চিত্রনায়ক রিয়াজ, প্যান প্যাসিফিক সোনারগাঁও-এর স্যু-শেফ ফজলে রাব্বি, শেফ আনজারা শেখ এবং ক্যালিনারি এক্সপার্ট আফরোজা নাজনীন সুমি।

অনুষ্ঠানে অতিথি ছিলেন ড্যান কেক এ/এস ডেনমার্কের ম্যানেজিং ডিরেক্টর ক্লাউস এসকিলডসেন, এ টি এন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, পান্ডুঘর লিমিটেড ও ডেন ফুডস লিমিটেডের চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, পরিচালক খন্দকার মো. তৌহিদুজ্জামান এবং চিফ অপারেটিং অফিসার ফিরোজ আহমেদ।

গত ১৩ জুলাই সারাদেশে শুরু হয় এ প্রতিযোগিতা। ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেডের একটি যৌথ উদ্যোগ। যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়।

বাংলাদেশ সময়: ০৫০৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৮
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।