ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফিচার

কুকুরের কানের ভিতর দেখা দিলেন ট্রাম্প!

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৭
কুকুরের কানের ভিতর দেখা দিলেন ট্রাম্প! কুকুরের কানের ভিতর দেখা দিলেন ট্রাম্প!

ঢাকা: পোষা কুকুরের কানে এক ধরনের ইনফেকশন ঘটায় দুশ্চিন্তায় ছিলেন যুক্তরাজ্য নিবাসী জেড রবিনসন। তাই ইনফেকশন সম্পর্কে বিস্তারিত জানতে কুকুরের কানের ছবি তুলে পাঠালেন প্রাণী চিকিৎসকের কাছে।

চিফ নামে ওই কুকুরটির কানের এ ছবিটাই এখন ভাইরাল ইন্টারনেটে। কারণ কানের অভ্যন্তরের একটি অংশ মিলে যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখমণ্ডলের সঙ্গে!

তবে ছবিটি তোলার পর জেডের চোখে ধরা পড়েনি কাকতালীয় ঘটনাটি।

ছবিটা দেখে তার এক বন্ধু জানায় ট্রাম্পের মুখমণ্ডলের সাথে ছবিটার মিল রয়েছে। এরপরও সন্দেহ দূর হয় না তার। ছবিটা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তিনি। এরপর জেডের অন্যান্য বন্ধুরা ট্রাম্পের মুখমণ্ডল সদৃশ অংশটা চিহ্নিত করে দেয়।

জেড বলেন, ‘চিফ তার কান ধরতে দিতে চায় না। তাই সে যখন ঘুমিয়ে ছিল তখন আমি ছবিটা তুলেছিলাম। এরপর ছবিটা আমি ২০ বারেরও বেশি জুম করে দেখি, কিন্তু ট্রাম্পের সাথে কোনো মিল খুঁজে পাইনি। আমার একজন তীক্ষ্ণ দৃষ্টিশক্তি সম্পন্ন বন্ধুই প্রথম এটা খুঁজে পেয়েছে’।  

চিফের কানের ছবিটা অনলাইনে প্রকাশ হলে তা মানুষের হাস্যরসের খোরাকে পরিণত হয়। কেউ কেউ মজা করে বলেন, যুক্তরাষ্ট্রের নির্বাচনী নিয়ম অনুযায়ী চার বছরের আগে এ ইনফেকশন নাও সারতে পারে। অনেকে আবার ট্রাম্পকে ইনফেকশনের সাথে তুলনা করে বসেন।  

ছবিটি ভাইরাল হয়ে পড়ায় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ট্রাম্প আরেকবার মানুষের হাস্যরসের বস্তুতে পরিণত হলেও এতে উপকৃত হয়েছেন কুকুরটির মালিক জেড রবিনসন। অনলাইন প্রচারণার মাধ্যমে চিফের চিকিৎসা খরচ সংগ্রহ করছেন তিনি।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৭
এনএইচটি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।