ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফিচার

ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডের পুরস্কার বিতরণ অনুষ্ঠান

ফিচার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জুন ৭, ২০১১
ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডের পুরস্কার বিতরণ অনুষ্ঠান

ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডের বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ৬ জুন গুলশানের এক রেস্টুরেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করেন কলামিস্ট সোহরাব হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দীলিপ কুমার।



এ সময় আরো উপস্থিত ছিলেন পর্বতারোহী মীর সামসুল আলম বাবু, মোহাম্মদ আব্দুল্লাহ, জামান রাহাত খান প্রমুখ। তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে আয়োজিত এই প্রতিযোগিতায় বিজয়ী হয় ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের দল এলএএম। তিন সদস্যের এই দলের সদস্যরা হলেন লরা, মুন ও অরণ্য। বিজয়ী দলকে ডায়মন্ড ওয়ার্ল্ডের সৌজন্যে তিনটি হীরার আংটি দেওয়া হয়।

উল্লেখ্য ৩ ও ৪ জুন দুই দিনব্যাপী আনুষ্ঠিত ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডে অংশগ্রহণকারীরা ঢাকার গেরিলা যুদ্ধের বিভিন্ন স্থানে অবস্থিত তথ্য সংগ্রহ, গেম টাস্ক এবং ক্লু সমস্যার সমাধান করেন।

মুক্তিযুদ্ধ যাদুঘরের সহযোগিতায় ট্রেজার হান্ট- দ্যা ব্যাটেল গ্রাউন্ডের প্রেজেন্টেশন স্পন্সর ডায়মন্ড ওয়ার্ল্ড, এটায়ার এবং  পার্টনার হিসেবে ছিল রং ও ঋতু। মিডিয়া পার্টনার চ্যানেল আই, রেডিও পার্টনার রেডিও টু ডে, অনলাইন মিডিয়া পার্টনার টেকজুম২৪ ডটকম।

এছাড়া সহযোগী হিসেবে আরো ছিল  ট্রাভেলার্স অফ বাংলাদেশ, প্রজেক্ট বাংলা ট্রেক (বাংলাট্রেক ডটকম), ডেভনেট, রিং সলিউশন এবং জেসিডিএফ।

বাংলাদেশ সময় ১৫৩৩, ৭ জুন ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।