ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

ফিচার

জীবন বাঁচালো কুকুর!

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৪
জীবন বাঁচালো কুকুর!

ঢাকা: নিজের পোষা কুকুরের জন্য প্রাণে বেঁচে গেলেন ক্যালিফোর্নিয়া স্টেটের রাজধানী সাক্রামেন্টো সিটির এক ব্যক্তি। গভীর ঘুমে আচ্ছন্ন অবস্থায় লোকটির ঘরে আগুন লেগে যায়।

বাড়িটিতে ফায়ার অ্যালার্মের কোনো ব্যবস্থাও ছিলো না। এ সময় লোকটির পোষা কুকুর পা দিয়ে বেশ কয়েকবার গুতো দিয়ে তার ঘুম ভাঙ‍ায়। ঘুম থেকে উঠেই তিনি বুঝতে পারেন কী সর্বনাশ হতে যাচ্ছিলো তার!

স্যাক্রামেন্টোর ফায়ার ডিপার্টমেন্টের মুখপাত্র রবার্টো প্যাডিলা প্রাণে বেঁচে যাওয়া ওই লোকের বরাত দিয়ে বলেন, তিনি রাতের বেলায় গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। এ সময় তার ঘরে আগুন লাগে। পরে তার কুকুর পা দিয়ে গুতো দিয়ে লোকটির ঘুম ভাঙায়। ঘুম থেকে উঠে তিনি দেখতে পারেন তার শোয়ার ঘরের পেছন দিকে দাউ দাউ করে জ্বলছে আগুন।
 
ফায়ার সার্ভিসের ওই মুখপাত্র আরও জানান, লোকটির বাড়িতে ফায়ার ডিটেক্টরের কোনো ব্যবস্থা না থাকায় আগুন লাগার পরেও তিনি কোনো ফায়ার অ্যালার্ম শুনতে পাননি। আগুনে তার বাড়ির বেশকিছুটা অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলেও জানান রবার্টো প্যাডিলা।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২১০৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa