ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিরতি কাটিয়ে ফিরছেন মারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
বিরতি কাটিয়ে ফিরছেন মারিয়া মারিয়া নূর

চলতি বছরের ১২ মে পুত্র সন্তানের মা হলেন জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর। সামাজিকমাধ্যম ফেসবুকে ২৭ মে এক স্ট্যাটাসের মাধ্যমে সুখবরটি জানান তিনি।

এর আগে ২০২১ সালের শেষের দিকে অনির্দিষ্ট সময়ের জন্য মিডিয়া থেকে বিরতিতে যাওয়ার ঘোষণা দেন মারিয়া নূর। এরপর মাতৃত্বকালীন ছুটি কাটাতে তিনি পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। তবে মা হওয়ার পর দেশে ফিরেছেন।

নতুন খবর, প্রায় এক বছর পর বিরতি থেকে আবারো উপস্থাপনায় ফিরছেন মারিয়া।

জানা গেছে, দেশের সবচেয়ে বড় সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ঐক্যডটকমডটবিডি-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩’ এর ৭ম সিজন উপস্থাপন করতে দেখা যাবে তাকে।  

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে চ্যানেল আই ভবনে ‘সেরাকণ্ঠ ২০২৩’  উপলক্ষে সংবাদ সম্মেলনে বিষয়টি জানায় চ্যানেল আই কর্তৃপক্ষ।

এ বিষয়ে মারিয়া বলেন, সেরাদের খুঁজে বের করার এই আয়োজনে যুক্ত হতে পেরে অনেক বেশী সম্মানিতবোধ করছি। বিচারক হিসেবে যারা আছেন, তারা প্রত্যেকেই সেরা। আশা করছি, আগের সিজনগুলোর থেকেও এবারের সেরাকণ্ঠ আয়োজন আরো এগিয়ে যাবে। সেরাদের মধ্য থেকে আমরা যোগ্য ও সেরাদের খুঁজে বের করতে পারবো। সেই প্রত্যাশা নিয়ে আমি আমার জার্নি শুরু করবো।

আসছে ৯ ডিসেম্বর থেকে ‘সেরাকণ্ঠ ২০২৩’ র বিভাগীয় শহরে অডিশন রাউন্ড শুরু হবে। সেখানে বিচারক থাকবেন বন্যা ও সামিনা। সেরা ১৬ নির্বাচিত হওয়ার পর থেকে যুক্ত হবেন রুনা লায়লা। শো’টির শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থাপনা করবেন মারিয়া নূর।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।