ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, সেটা আর্জেন্টিনা জানে: জাহিদ হাসান 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, সেটা আর্জেন্টিনা জানে: জাহিদ হাসান  জাহিদ হাসান 

জমে উঠেছে কাতার বিশ্বকাপ ২০২২। সাধারণ মানুষের পাশাপাশি বিশ্বকাপ উন্মাদনায় মজেছেন তারকারাও।

অভিনেতা জাহিদ হাসান আর্জেন্টিনার সমর্থক। তবে ভালো খেলা দলেরও সমর্থক তিনি।

তার ভাষ্য, আমি আর্জেন্টিনা সমর্থন করি, কিন্তু আমি সব সময় ভালো খেলার পক্ষে।

এর আগে প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হেরেছে জাহিদ হাসানের প্রিয় দল আর্জেন্টিনা। শনিবার (২৬ নভেম্বর) রাত একটায় ( বাংলাদেশ সময়) দলটি মেক্সিকোর মুখোমুখি হচ্ছে। এই ম্যাচ আর্জেন্টিনার জন্য জীবন-মরণ লড়াই। কারণ হারলেই বিশ্বকাপ থেকে বিদায় একরকম নিশ্চিত হয়ে যাবে।

তবে জাহিদ হাসান ম্যাচটিকে চাপ মনে করছেন না। কারণ তার বিশ্বাস হোঁচট খাওয়ার পর কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, সেটা আর্জেন্টিনা বেশ ভালোভাবেই জানে। প্রথম ম্যাচ হারলেও আর্জেন্টিনা এবার ঘুরে দাঁড়াবে বলেই তার বিশ্বাস।  

জাহিদ হাসান বলেন, হোঁচট খাওয়ার পরও কীভাবে ঘুরে দাঁড়াতে হয়, তার উদাহরণ যুগ যুগ ধরে দিয়ে এসেছে আর্জেন্টিনা ফুটবল দল। তাই এই দলের প্রতি কখনো বিশ্বাস হারাইনি।

আর্জেন্টিনার অন্য সমর্থকদের মতো জাহিদ হাসানও প্রতীক্ষার প্রহর গুনে যাচ্ছেন, কখন লিওনেল মেসি বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরবেন। সে মুহূর্তটির জন্য।  

এই অভিনেতা বলেন, দিয়েগো ম্যারাডোনা যেভাবে বিশ্বকাপ ট্রফি উঁচিয়ে ধরে আমাদের আনন্দে আত্মহারা হওয়ার সুযোগ করে দিয়েছেন, সেটাই এবার মেসি করে দেখাবেন বলেই আমার বিশ্বাস।

বাংলাদেশ সময়; ২১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa