ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

বিনোদন

নিরবের ‘স্পর্শ’-এ আরিয়ানা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
নিরবের ‘স্পর্শ’-এ আরিয়ানা  নিরব-আরিয়ানা জামান

সম্প্রতি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় নির্মাতা অনন্য মামুন। সিনেমার নাম ‘স্পর্শ’।

এতে নায়ক হিসেবে দেখা যাবে নিরব হোসেনকে।

এ খবর আগেই জানা গেলেও সিনেমার নায়িকা নিয়ে মুখ খুলতে চাননি নির্মাতা। এবার জানা গেল নায়িকার নাম।

‘স্পর্শ’-এ নিরবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন নবাগতা আরিয়ানা জামান। শনিবার (২৬ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন নির্মাতা অনন্য মামুন।

এই নির্মাতা জানান, সিনেমাটির কাহিনি গড়ে উঠেছে অসম বয়সের এক ত্রিভুজ প্রেম ও সম্পর্ককে ঘিরে। নিরব-আরিয়ানা ছাড়াও এতে ভারতের পশ্চিমবঙ্গের এক অভিনেত্রীকে দেখা যাবে বলে জানান নির্মাতা অনন্য মামুন।  

এদিকে ‘স্পর্শ’ যুক্ত হওয়া প্রসঙ্গে আরিয়ানা জামান বলেন, আমি নিজেকে প্রস্তুত করছিলাম ভালো গল্পের সিনেমার জন্য। এর মধ্যে অনেক সিনেমার অফার এসেছিলো। কিন্তু অপেক্ষা করছিলাম ভালো একটি কাজের জন্য। অবশেষে সুন্দর একটি গল্পের একটি চরিত্র পেয়েছি যেখানে নিজেকে প্রমাণের সুযোগ পাবো।

নিরবের সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আরিয়ানা জানান, এটা আমার সৌভাগ্য যে আমাদের বাংলা সিনেমার পরিচিত ও জনপ্রিয় নায়ক নিরব ভাইকে পেয়েছি। আশা করি তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারবো।

অনন্য মামুন ছাড়া সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন ভারতের অভিনন্দন দত্ত। বাংলাদেশ থেকে অ্যাকশন কাট ও ভারত থেকে রোল ক্যামেরা অ্যাকশনের ব্যানারে তৈরি হবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa