ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তিন মার্কস অলরাউন্ডার : রামিসা, প্রণব ও বিপা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১০
তিন মার্কস অলরাউন্ডার : রামিসা, প্রণব ও বিপা

ছয়মাসের দীর্ঘ যাত্রা শেষে রোববার ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে এনটিভি প্রযোজিত শিশু-কিশোরদের নিয়ে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘মার্কস অল রাউন্ডার’ এর গ্র্যান্ড ফিনালে । স্কুল ভিত্তিক প্রাথমিক, নিন্ম-মাধ্যমিক ও মাধ্যমিক এই তিনটি বিভাগে শিরোপা জিতেছে যথাক্রমে রামিসা, প্রণব ও বিপা।



চলতি বছর এপ্রিল থেকে দেশ জুড়ে শুরু হওয়া মার্কস অলরাইন্ডার ২০১০ প্রতিযোগিতা অংশ নেয় বিভিন্ন স্কুলের প্রায় ১ লাখ ২০ হাজার প্রতিযোগী। ধাঁপের পর ধাঁপ ডিঙিয়ে চুড়ান্ত প্রতিযোগিতায় অংশ নিয়েছে মোট নয়জন শিশুশিল্পী। প্রাথমিক গ্র“প থেকে রামিসা, সাকিব, স্বর্ণ। নিম্ন মাধ্যমিক থেকে অনুপম, প্রণব ও তোরসা এবং মাধ্যমিক গ্র“প থেকে ঐন্দ্রিলা, দীপা ও মাহের। গ্র্যান্ড ফিনালেতে উত্তীর্ণ তিন বিভাগের প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে একজন করে তারকা শিল্পী মঞ্চে পারফর্ম করেছে। তারকাশিল্পীদের সঙ্গে ক্ষুদে শিল্পীদের সপ্রতিভ পারফর্মেন্স অনুষ্ঠাস করে তোলে জমজমাট।

এই সুন্দর সন্ধ্যাকে আরো ঝলমলে করে তোণে ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, শারমিন লাকী, তারিন, ঈশিতা, তিশা, মোনালিসা, নাদিয়া, চাঁদনী, রিয়া, ন্যান্সী, হৃদয় খান প্রমূখের পারফরর্মেন্স। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সামিয়া ও মুনমুন।    

মার্কস অলরাউন্ডারের বিচারকের দার্য়িত্বে ছিলেন ম্যাজিশিয়ন জুয়েল আইচ, সঙ্গীতশিল্পী হাবিব এবং অভিনেত্রী ও নৃত্যশিল্পী অপি করিম। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে নৃত্য পরিবেশন করেন অপি করিম এর্ব জাদু প্রদর্র্শণ করেন জুয়েল আইচ।

 মার্কস অল রাউন্ডারের তিন বিভাগের সেরা তিনজনকে পুরস্কার হিসেবে একটি করে গাড়ি। রানার্স আপ পেয়েছে ১ লক্ষ টাকার স্কলারশীপ। শিল্পী মুস্তাফা মনোয়ার, সাহিত্যিক সেলিনা হোসেন ও অভিনেত্রী ফেরদৌসী মজুমদার বিজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন।

এই সাড়া জাগানো ইভেন্টের আয়োজক প্রতিষ্ঠাস আবুল খায়ের গ্রুপের ব্র্যান্ড ডিরেক্টর নওশাদ চৌধুরী জানান, আগামীতেও নিয়মিতভাবে আমরা মার্কস অল রাউন্ডার আয়োজনের আশা রাখি। আমরা বহুমূখি প্রতিভার আলোয় ঝলমলে মুখগুলোকে দেশবাসীর সামনে তুলে ধরতে চাই। ওরাই আমাদের ভবিষ্যত।

বাংলাদেশ স্থানীয় সময় ০১০৫,  সেপ্টেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad