ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

‘ব্যাচেলরস ফুটবল’ নাটকে

আর্জেন্টিনা জয়ের পেছনের কারণ জানালেন নির্মাতা অমি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
আর্জেন্টিনা জয়ের পেছনের কারণ জানালেন নির্মাতা অমি কাজল আরেফিন অমি

বর্তমান সময়ের আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি ফিফা বিশ্বকাপ ২০২২-কে কেন্দ্র করে নির্মাণ করেন নাটক ‘ব্যাচেলরস ফুটবল’। নাটকটি সোমবার (২১ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত করা হয়।

বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে বাংলাদেশে সবচেয়ে আলোচনায় থাকে ব্রাজিল ও আর্জেন্টিনা দল। এই দুই দলের সমর্থকদের কথা ভেবে ‘ব্যাচেলর ফুটবল’ নাটকে তুলে ধরা হয়েছে মজার সব কাণ্ড।  

নাটকটিতে ব্রাজিলের নেতৃত্বে ছিলেন জিয়াউল হক পলাশ আর আর্জেন্টিনার নেতৃত্বে মিশু সাব্বির। নাটকের শেষে দেখা যায় ব্রাজিলকে পরাজিত করে জয় পায় আর্জেন্টিনা। আর এ নিয়েই সামাজিকমাধ্যমে নানা মন্তব্য দেখা গিয়েছে।  

এমনকি ব্রাজিলকে হারিয়ে কেন আর্জেন্টিনাকে জয়ী করানো হলো সেজন্য নির্মাতার নামে একজন মামলাও করতে চেয়েছিলেন অনেকেই।  

এ বিষয়ে এক ভিডিও বার্তায় নির্মাতা অমি বলেন, ‘ব্যাচেলরস ফুটবল’-এ আমি ইচ্ছে করে ব্রাজিল টিমকে হারাইনি। আমি নিজেও একজন ব্রাজিল সাপোর্টার। আমি মনে প্রাণে চাচ্ছিলাম যেন ব্রাজিল জিতে। কিন্তু যখন খেলার অংশ শুটিং করতে যাই তখন, ব্রাজিলে যারা ছিলো তারা বলছিল- তারা জিতবে আর আর্জেন্টিনারা বলছিল- তারা জিতবে। এ নিয়ে আটিস্টদের মধ্যে তর্ক-বিতর্ক চলছিল। তখন আমি নির্মাতা হিসেবে সিদ্ধান্ত নিই আসলেই খেলা হবে। যে জিতবে তাদের কেই নাটকে জয়ী দেখাব।  

এই নির্মাতা আরো বলেন, এরপর খেলাটা বেশ ভালো হয়েছে। ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলই ভালো খেলেছে। নেইমার, নেইমারের মতোই খেলছে। কিন্তু আর্জেন্টিনা অনেক বেশি ভালো খেলে ব্রাজিলের তুলনায়। সব মিলিয়ে ভালো একটি ম্যাচ হয়েছে। সেখানে আর্জেন্টিনা দুই গোল করে আর ব্রাজিল এক গোল করে। এই রেজাল্টে নির্মাতার কোন হাত ছিল না।  

অমি আরো বলেন, সামাজিকমাধ্যমে যারা আমাকে ক্ষোভ প্রকাশ করে প্রশ্ন করেছেন- আমি ব্রাজিলের সাপোর্টার হয়ে কেন ব্রাজিলকে হারালাম? তাদের বলব, আমি ইচ্ছে করে ব্রাজিলকে হারাইনি। আমি নিজেও ব্রাজিলের সাপোর্টার।  

প্রসঙ্গত, ‘ব্যাচেলরস ফুটবল’ নাটকটিতে অভিনয় করেন মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষী আলম, আবদুল্লাহ রানা, আশুতোষ সুজন, পলাশ, শিমুল, শরাফ আহমেদ জীবন, মুসাফির বাচ্চু, পাভেল, মনিরা মিঠু, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, পারসা ইভানা, লামিমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa